ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

‘সড়ক দুর্ঘটনায় লাবণ্য নামের ব্র্যাকের শিক্ষার্থী নিহত’

আপডেট : 2019-04-25 16:56:13
‘সড়ক দুর্ঘটনায় লাবণ্য নামের ব্র্যাকের শিক্ষার্থী নিহত’

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সড়ক দুর্ঘটনা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের পাশের সড়কে ঘটে। এতে করে ফাহমিদা হক লাবণ্য (২১) নামের এক শিক্ষার্থী নিহত হন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় লাবণ্যকে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত রাইডার সুমনকে হাসপাতালে পায়নি পুলিশ।

শেরে বাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কীভাবে দুর্ঘটনাটি ঘটলো সেটি কেউই বলতে পারছে না। আশপাশে কোনো সিসিটিভি ক্যামেরাও নেই। আমরা কারণ জানার চেষ্টা করছি।

ঘটনাটি সম্পর্কে এসআই নুরুল ইসলাম আরও বলেন, হৃদরোগ ইন্সটিটিউট থেকে ‘৯৯৯’ এ ফোন করে বলা হয় দুর্ঘটনায় আহত দুইজন তাদের হাসপাতালে এসেছে। সেখান থেকে থানায় ফোন করা হলে আমি ঘটনাস্থলে যাই। গিয়ে আশপাশের অনেকের সঙ্গে কথা বলি। কেউই দেখেনি কোন গাড়ি কিংবা বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে কি না। আশপাশে যেসব সিসিটিভি ক্যামেরা আছে সেগুলো ঘটনাস্থল কাভার করে না। তাই মূল ঘটনাটি জানা যাচ্ছে না। পুলিশ হাসপাতাল যাওয়ার আগেই মেয়েটির মৃত্যু হয়। তার বাড়ি শ্যামলীর ৩ নম্বর রোডে। হাসপাতালে তার পরিবারের সদস্যরা উপস্থিত আছে।

তিনি আরও বলেন, মেয়েটি একটি রাইড শেয়ারিং অ্যাপে যাচ্ছিল। কিন্তু এটা পাঠাও নাকি উবার-মোটো তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এঘটনায় রাইডার সুমন আহত হয়েছেন। কিন্তু পুলিশ আসার আগেই সে প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে চলে যায়। সে তার প্রেসক্রিপশনটিও নেয়নি। তাকে ফোন দিয়ে তার ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

বিজনেস আওয়ার/২৫ এপ্রিল, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: