ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আবারও তানজিলের কোরিওগ্রাফিতে সুপারস্টার শাকিব খান

আপডেট : 2019-04-25 21:22:27
আবারও তানজিলের কোরিওগ্রাফিতে সুপারস্টার শাকিব খান

বিনোদন প্রতিবেদক : জমকালো আয়োজনের মধ্য দিয়ে গত ২৩ এপ্রিল মম ইন বগুড়াতে অনুষ্ঠিত হয় হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড এর উত্তর বঙ্গের ২ হাজারের অধিক ব্যবসায়িক সহযোগীদের নিয়ে স্ক্যান সিমেন্ট 'আপনজন ২০১৯' অনুষ্ঠান। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জনাব সৈয়দ আবু আবেদ সাহের, ডাইরেক্টর, মার্কেটিং এন্ড সেলস, হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড।

ঈগলস ডান্স কোম্পানীর কর্ণধার তানজিল আলমের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন সুপারস্টার শাকিব খান, অভিনেত্রী পূর্নিমা, মাহিয়া মাহি এবং বিদ্যা সিনহা সাহা মিম।

অনুষ্ঠানে শুরুতেই দর্শকদের সামনে পারফর্মেন্স করেন টয়া এবং টুশি এবং তাদের সাথেই মঞ্চে উপস্থিত হন অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব সৈয়দ আবু আবেদ সাহের, ডাইরেক্টর, মার্কেটিং এন্ড সেলস, হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড।

ঈগলস ডান্স কোম্পানীর কর্ণধার তানজিল আলমের কোরিওগ্রাফিতে হাজারো দর্শকের মন মাতিয়েছেন কিং খান খ্যাত ঢালিউডের শাকিব খান এবং তার সাথে জুটি বেঁধেছিলেন লাক্স তারকা বিদ্যা সিনহা সাহা মিম। এরপরপরই মঞ্চে যাদু প্রদর্শন করেন বিখ্যাত যাদু শিল্পী জুয়েল আইচ।

অনুষ্ঠানে পর্যায়ক্রমে ঈগলস ডান্স কোম্পানীর সাথে পারফর্মেন্স করেন সকলের জনপ্রিয় বড় পর্দা এবং ছোট পর্দার অভিনেত্রী দিলারা হানিফ পূর্নিমা।

ঘড়িতে ৭:২০ মিনিট হতেই মঞ্চে উঠে আসেন চলচিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। ঈগলস ডান্স কোম্পানীর একঝাক নৃত্য শিল্পীদের নিয়ে মঞ্চে ঝড় তুলেন তিনি।

দর্শকদের অপেক্ষার প্রহর শেষ করে মঞ্চে এলেন কিং খান। পুরো পারফর্মেন্স যে সরাসরি সিনেমার কোন দৃশ্য। হাতে বন্দুক নিয়ে ঈগলস ডান্স কোম্পানীর সদস্যরা মাঝে দিয়ে মঞ্চে হেটে আসলেন কিং খান। দর্শক গ্যালারী থেকে উচ্চস্বরে ভেসে আসে কিং খান........কিং খান ধ্বনি।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, 'এটা আমার দ্বিতীয় বারের মতো কর্পোরেট কোম্পানীর অনুষ্ঠান এবং আমি আন্তরিক ধন্যবাদ জানাই তানজিল কে খুব সুন্দরভাবে আমার নাচের কোরিওগ্রাফি করার জন্য।'

তানজিল বলেন, 'শাকিব ভাইকে নিয়ে আমার কাজ করার অভিজ্ঞতা খুবই ভালো এবং আশাকরি ভবিষ্যতেও তাকে নিয়ে আরো মনোমুগ্ধকর পারফর্মেন্স দর্শকদের উপহার দিবো।'

মঞ্চে শাকিব খানের সাথে জুটি বেধেঁ দর্শকদের মন মাতান চিত্রনায়িকা এবং লাক্স তারকা বিদ্যা সিনহা সাহা মিম। এ প্রসঙ্গে মিম বলেন, 'তানজিল ভাইয়ের কোরিওগ্রাফি আন্তর্জাতিক মানের যা আমার এবং দর্শকদের কাছে খুবই জনপ্রিয় এবং আমি ২০০৭ সাল থেকে তানজিল ভাইয়ের ঈগলস ডান্স কোম্পানীর সাথে কাজ করছি।'

মঞ্চে গান গেয়ে বরাবরের মতো দর্শকদের মন মাতিয়েছেন নগরবাউল খ্যাত জেমস। তার পারফর্মেন্স দিয়ে শেষ হয় জমকালো এই অনুষ্ঠান।

উল্লেখ্য, ঢাকাস্থ বিটিএল হাউজ এই মনোমুগ্ধকর অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেন।

অনুষ্ঠানের সফলতা স্বরুপ ঈগলস ডান্স কোম্পানীর কর্ণধার তানজিল আলম এবং বিটিএল হাউজের প্রধান মিলন কুমার বিশ্বাস এর হাতে সম্মাননা স্বারক তুলে দেন স্ক্যান সিমেন্ট প্রধান জনাব সৈয়দ আবু আবেদ সাহের, শাকিব খান এবং বিদ্যা সিনহা সাহা মিম।

বিজনেস আওয়ার/২৫ এপ্রিল, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: