ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আবারও শীর্ষে লিভারপুল

আপডেট : 2019-04-27 11:16:34
আবারও শীর্ষে লিভারপুল

স্পোর্টস ডেস্ক : প্রিমিয়ার লিগের চলতি আসরে শিরোপার উত্তেজনা বেড়েই চলছে। শীর্ষস্থান হাতবদল হওয়ার দৃশ্য শেষ হচ্ছে না কিছুতেই। ম্যানচেস্টার সিটিকে পেছনে ফেলে আবারও ইংলিশ লিগের শীর্ষে ফিরেছে লিভারপুল।

শুক্রবার মোহাম্মদ সালাহ ও সাদিও মানের জোড়া লক্ষ্যভেদে হাডার্সফিল্ডকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে অলরেডস। আর এই জয়ে ম্যানসিটিকে সরিয়ে ফের শীর্ষে বসেছে লিভারপুল।

অ্যানফিল্ডের দর্শকরা নড়েচড়ে বসার আগেই এগিয়ে যায় লিভারপুল। মাত্র ১৫ সেকেন্ডে লক্ষ্যভেদে করেন নবি কেইটা। প্রিমিয়ার লিগে লিভাপুলের ইতিহাসের দ্রুততম গোল এটি।

শুরুতেই এগিয়ে যাওয়ার সুবিধা কাজে লাগাতে একের পর এক আক্রমণ চালাতে থাকে স্বাগতিকরা। ২৩ মিনিটে চমৎকার হেড থেকে ব্যবধান দ্বিগুণ করেন মানে।

আর বিরতিতে যাওয়ার আগমুহূর্তে সালাহ জাল খুঁজে পেলে প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে থাকে লিভারপুল। বিরতি থেকে ঘুরে এসেও আক্রমণ সচল রাখে স্বাগতিকরা। চতুর্থ গোল পেতে বেশিক্ষণ অপেক্ষাও করতে হয়নি।

৬৬ মিনিটে মানে নিজের দ্বিতীয় গোল পেলে জয় একরকম নিশ্চিত করে ফেলে ইয়ুর্গেন ক্লপের দল। যার আনুষ্ঠানিকতা সারেন সালাহ ৮৩ মিনিটে দ্বিতীয়বার জাল খুঁজে পেলে।

এই জয়ে প্রিমিয়ার লিগের শিরোপা দৌড়ে আবারও ম্যানসিটির ওপর চাপ তৈরি করে রাখলো লিভারপুল। একই সঙ্গে দাপুটে পারফরম্যান্সে সতর্কবার্তা পাঠিয়ে রাখলো বার্সেলোনাকে।

বিজনেস আওয়ার/২৭ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: