ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

টাঙ্গাইলে শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

আপডেট : 2019-04-27 13:44:44
টাঙ্গাইলে শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলে কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত ১২টার দিকে (২৬ এপ্রিল) শহরের থানাপাড়া শান্তিকুঞ্জ এলাকার একটি বহুতল ভবন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মাজহারুল ইসলাম মাসুদ (২৪) সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অনার্সের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মধ্যপাড়া এলাকার তাজুল ইসলাম ছেলে। পরিবারের দাবী মাসুদকে হত্যা করে তার কক্ষে রাখা হয়েছে। তবে পুলিশের দাবী ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

জানা গেছে, শহরের থানাপাড়ার শান্তিকুঞ্জ মোড় এলাকার শফিক নামের এক মালিকের বহুতল ভবনের চারতলায় মেসে থাকতো মাসুম। সে কাগমারী এলাকার সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজে অনার্সে চতুর্থ বর্ষে পড়াশুনা করছিল।

নিহত মাসুদের মামা রাইসুল হাসান বলেন, মাসুদের মৃত দেহ দেখে রহস্যজনক মনে হচ্ছে। তদন্ত সাপেক্ষে সুষ্ঠ বিচার দাবি করছি।

বড় ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহত ভাইয়ের দুই হাতে, দুই পায়ে এবং গলায় সাদা কস্টেপ পেছানো আছে। ভাইকে হত্যা করা হয়েছে। এর আগেও আমার মাসুদকে একাধিকবার মোবাইল ফোনে হুমকি প্রদান করা হয়েছে।

টাঙ্গাইল মডেল থানায় সাধারণ ডায়েরী করেছিলো সে। এর পর গতরাতে আমার ভাইকে হত্যা করা হয়। ভাইয়ের হত্যার বিচার দাবি করছি।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান বলেন, কক্ষের দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

বিজনেস আওয়ার/২৭ এপ্রিল, ২০১৯/টিএ/এ

পাঠকের মতামত: