ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » অর্থনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রমজানের আগে দারাজে পণ্যে ছাড়

আপডেট : 2019-04-27 14:17:10
রমজানের আগে দারাজে পণ্যে ছাড়

বিজনেস আওয়ার প্রতিবেদক : পবিত্র রমজান মাস উপলক্ষ্যে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ ‘ই-কর্মাস সাইট দারাজ ডটকম ডটবিডি’ আয়োজন করেছে রমজান পূর্ববর্তী সেল ক্যাম্পেইন ২০১৯।

২৫ এপ্রিল (বৃহস্পতিবার) থেকে ৪ মে পর্যন্ত ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে থাকছে ভিম, তাজা, সার্ফ এক্সেল, নর, এসিআই পিউর, এসিআই ফান ও শেভার শপ বিডি এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে স্যাভলন, ফগ ও মোজাম্মেল রাইস।

এই ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়, আই লাভ ভাউচার,শেক ভাউচারসহ আরও অনেক আকর্ষণীয় রমজান ডিল।

রোজার নিত্য প্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স সামগ্রীসমূহ পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, এর মধ্যে থাকছে রুটি মেকার, রাইস কুকার, জুসার, ব্লেন্ডার ইত্যাদি। এছাড়াও গ্রোসারি পণ্য কেনাকাটায় থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা এবং টুরস অ্যান্ড ট্র্যাভেল ক্যাটাগরিতে থাকছে আকর্ষণীয় মূল্যে ওমরাহ্‌ প্যাকেজ।

ক্রেতাদের জন্যে আরও থাকছে টুটি ফ্রুটি ও ফ্রুট ক্রাশের মতো মজাদার গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন পাঁচ হাজার টাকার গিফট ভাউচার। এছাড়াও ক্যাম্পেইনজুড়ে আরও থাকবে কুইজ প্রতিযোগিতা।

কেনাকাটার সুবিধার জন্যে দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ২৫ এপ্রিল থেকে ৯ জুন পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্টে থাকছে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ২০০০ টাকা)।

বিজনেস আওয়ার/২৭ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: