ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

টাঙ্গাইলে ৪ বছরের শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

আপডেট : 2019-04-27 15:51:44
টাঙ্গাইলে ৪ বছরের শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলের ধনবাড়ীতে চার বছরের কণ্যা শিশুকে ধর্ষণ করেছে ওয়াসিম নামে মাদকাসক্ত এক যুবক। ঘটনাটি ঘটেছে ধনবাড়ী পৌরসভার বণিচন্দবাড়ী গ্রামে। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুর মা বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা করেছেন।

পুলিশ শনিবার (২৭ এপ্রিল) অভিযুক্ত ধর্ষক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির মা, চাচা ও দাদীসহ এলাকাবাসী ধর্ষকের ফাঁসির দাবী জানিয়েছেন।

মামলার বিবরণ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে জামালপুর সদরের রশিদপুর শেখপাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে মাদকাসক্ত ওয়াসিম (২২) ধনবাড়ী পৌরসভার বণিচন্দবাড়ী গ্রামে নিজ বাড়ীতে ঘরে একা পেয়ে ঘুমন্ত ওই শিশুকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ সময় ওই শিশুর ডাক চিৎকারে মাসহ এলাকারে লোকজন দৌঁড়ে এসে রক্তাক্ত শিশুটিকে উদ্ধার করে। ওই দিন রাত সাড়ে ১১টায় শিশুটির মা বাদী হয়ে ধনবাড়ী থানায় মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে ধনবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ধনবাড়ী পৌরসভার চালাষ গ্রামে ভাড়া বাসা থেকে অভিযুক্ত ধর্ষক ওই যুবককে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে শনিবার তাকে আদালতে পাঠানো হয়।

এ ব্যাপারে ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবর রহমান জানান, এ ঘটনায় থানায় ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামীকে গ্রেফতার করে কোর্টে চালান দেয়া হয়েছে।

বিজনেস আওয়ার/২৭ এপ্রিল, ২০১৯/টিএ/এ

পাঠকের মতামত: