ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আজ দেশে ফিরছেন সাকিব

আপডেট : 2019-04-28 17:01:44
আজ দেশে ফিরছেন সাকিব

বিজনেস আওয়ার প্রতিবেদক : আইপিএল থেকে দেশে ফিরছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশে ফিরে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিবেন তিনি। বিশ্বকাপের জন্য সবার মতো তিনিও নিজেকে প্রস্তুত করবেন।

চলতি আইপিএলে এখন পর্যন্ত সানরাইজার্স খেলেছেন ১১টি ম্যাচে। সেখানে সাকিব সুযোগ পেয়েছেন মাত্র ৩টি ম্যাচে। এবারের আসর খুব একটা ভালো কাটেনি দেশসেরা এ অলরাউন্ডারের।

ব্যাটে-বলে কোনও ম্যাচেই জ্বলে উঠতে পারেননি তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড কদিন আগেই তাকে দেশে ফিরে প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চিঠি দেয়। তবে সাকিব কিছুদিন অপেক্ষা করেছিলেন আইপিএলের ম্যাচে ফেরার জন্য। এরপর দুই ম্যাচে খেলেছেনও।

আজ রোববার বিশ্বকাপ ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের দলে থাকা সবাই অনুশীলন করলেও ছিলেন না সাকিব। জানা গেছে, আজ বিকেলেই দেশের বিমান ধরবেন তিনি। ২৯ এপ্রিল জাতীয় দলের অনুশীলনেও থাকবেন।

এরপর ৩০ এপ্রিল বিশ্রামে থেকে ১ মে দলের সঙ্গে রওনা করবেন আয়ারল্যান্ডের উদ্দেশে ত্রিদেশীয় সিরিজ খেলতে। যেখানে স্বাগতিক আয়ারল্যান্ডের সঙ্গে তৃতীয় দল ওয়েস্ট ইন্ডিজ।

ত্রিদেশীয় সিরিজের জন্য বাংলাদেশ দল
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, নাঈম হাসান, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

বিজনেস আওয়ার/২৮ এপ্রিল, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: