ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » অপরাধ ও আইন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

নুসরাত হত্যার দায় স্বীকার সিরাজের

আপডেট : 2019-04-28 22:24:04
নুসরাত হত্যার দায় স্বীকার সিরাজের

বিজনেস আওয়ার ডেস্ক : ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার নির্দেশনা দেওয়ার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা।

রোববার (২৮ এপ্রিল) বিকেল সাড়ে ৩টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম জাকির হোসেনের আদালতে ১৬৪ ধারায় সিরাজের জবানবন্দি গ্রহণ করা হয়।

জবানবন্দি গ্রহণ শেষে মামলার তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম বিভাগীয় বিশেষ পুলিশ সুপার (এসপি) মো. ইকবাল সাংবাদিকদের জানান, সিরাজ উদ দৌলা জেলখানা থেকে মাদ্রাসার ছাত্র নুর উদ্দিন ও শাহাদত হোসেন শামীমকে নুসরাতের মায়ের করা শ্লীলতাহানির মামলা তুলে নিতে চাপ দিতে বলেন। নুসরাত রাজি না হলে তাঁকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দিতে নির্দেশ দেন।

আলোচিত এ মামলায় আদালতে নুসরাত হত্যার দায় স্বীকার করে এ পর্যন্ত নয়জন আসামি জবানবন্দি দিয়েছেন। এরা হচ্ছেন মামলার অন্যতম আসামি নুর উদ্দিন, শাহাদত হোসেন শামীম, আবদুর রহিম শরিফ, হাফেজ আবদুল কাদের, উম্মে সুলতানা পপি, কামরুন নাহার মনি, জাবেদ হোসেন ও জোবায়ের আহমেদ।

বিজনেস আওয়ার/২৮ এপ্রিল, ২০১৯/আরএইচ

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: