ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বার্নলিকে হারিয়ে ফের শীর্ষে ম্যানসিটি

আপডেট : 2019-04-29 11:04:01
বার্নলিকে হারিয়ে ফের শীর্ষে ম্যানসিটি


স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের লড়াই বেশ জমে উঠেছে। শীর্ষস্থানের ম্যাজিক পজিশন একবার লিভারপুলের দখলে তো একবার ম্যানচেস্টার সিটির দখলে।

শনিবার হাডার্সফিল্ডকে ৫-০ গোলে বিধ্বস্ত করে শীর্ষে অবস্থান করেছিল লিভারপুল। একদিন বাদেই বার্নলিকে ১-০ গোলে হারিয়ে সে স্থান কেড়ে নিল পেপ গার্দিওলার শিষ্যরা।

রোববার (২৮ এপ্রিল) টার্ফ মুরে স্বাগতিকদের হারের যন্ত্রণায় ডুবিয়েছেন সার্জিও আগুয়েরো। আর তাতেই মৌসুমের এ পর্যায়ে এসে এক ম্যাচ থেকে গুরুত্বপূর্ণ ৩ পয়েন্ট তুলে নিল তার সফরকারীরা।

অল রেডসদের চেয়ে এখন ১ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেছে সিটি। মৌসুমের একদম শেষ ধাপে এসে এ ব্যবধান অবশ্যই অনেক গুরুত্বপূর্ণ। ৩৬ ম্যাচে ৯২ পয়েন্ট সিটির। সমান ম্যাচে ৯১ পয়েন্ট লিভারপুলের।

বার্নলির মাঠে অনুষ্ঠিত ম্যাচের শুরুটা হয়েছে অনুমিতভাবেই। বল দখলে প্রতিপক্ষের চেয়ে যোজন যোজন এগিয়ে ছিল সিটি। বেশ কিছু ভালো আক্রমণও শানিয়েছিল। কিন্তু বার্নলির আঁটসাঁট রক্ষণ ভেদ করতে পারেনি।

প্রথমার্ধ শেষে তাই মাথায় হাত বুলাতে বুলাতে বিরতিতে যান গার্দিওলা। আর তার শিষ্যদের মুখে তখন রাজ্যের চাপ। পা হড়কালেই যে লিভারপুল এগিয়ে যাবে।

তবে দ্বিতীয়ার্ধেই ভিন্ন রূপে ধরা দিল সিটি। বিরতির মিনিট তিনেক পরেই বার্নলির গোলমুখ বরাবর দারুণ এক শট নিয়েছিলেন সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড আগুয়েরো। কিন্তু স্বাগতিক গোলরক্ষক হিটন বেশ কায়দা করে কর্নারের বিনিময়ে ঠেকিয়ে দেন।

খেলার ৬৩তম মিনিটেই কাঙ্ক্ষিত গোলের দেখা পেয়ে যায় সিটিজেনরা। বার্নান্দো সিলভার অসাধারণ পাস ডি-বক্সের ৬ গজের মধ্যে পেয়ে ক্ষিপ্র গতিতে জালে জড়িয়ে দেন আগুয়েরো।

বিজনেস আওয়ার/২৯ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: