ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ঘরের মাঠে পয়েন্ট খোয়াল ম্যানইউ

আপডেট : 2019-04-29 11:12:19
ঘরের মাঠে পয়েন্ট খোয়াল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন হওয়ার কোনো সুযোগ ম্যানইউর সামনে না থেকলেও পয়েন্ট টেবিলে অবস্থানটা ধরে রাখাই শেষ লক্ষ্য তাদের। অন্তত তিন নম্বরে উঠে আসার। তাহলে চ্যাম্পিয়ন্স লিগের আগামী মৌসুমে সরাসরি খেলার সুযোগ পাবে তারা।

কিন্তু সে লক্ষ্যে এগিয়ে যাওয়ার সুযোগ আর পেলো কই ম্যানচেস্টার ইউনাইটেড? ঘরের মাঠে চেলসির বিপক্ষে যে গোলরক্ষক ডেভিড ডি গিয়ার ভুলেই গোল হজম করতে হলো রেড ডেভিলদের!

নিজেদের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে এই গোল হজমই কাল হলো তাদের জন্য। শেষ পর্যন্ত চেলসির সঙ্গে ১-১ গোলে ড্র করেই মাঠ ছাড়তে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। ফলে ৩৬ ম্যাচ শেষে ৬৫ পয়েন্ট নিয়ে টেবিলের ৬ নম্বরে ম্যানইউ।

ওল্ড ট্র্যাফোর্ডে সব কিছু ঠিকঠাকই চলছিল। শুরুতেই গোল পেয়ে ম্যাচের রাশ নিজেদের হাতেই রেখেছিল রেড ডেভিলরা। কিন্তু হাফ টাইমের ঠিক আগে গোলরক্ষক ডেভিড ডি গিয়ার ভুলে গোল হজম করতে হয় ইউনাইটেডকে।

একবার ম্যাচে সমতা ফেরানোর পর চেলসি আর কোনো সুযোগ দেয়নি ম্যানইউকে। ফলে ঘরের মাঠে চেলসির সঙ্গে ১-১ গোলে ড্র করেই সন্তুষ্ট থাকতে হলো রেড ডেভিলদের।

পয়েন্ট ভাগ করে নেয়ার কারণে লিগ টেবিলের প্রথম চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগের টিকিট আদায় করা কার্যত অসম্ভব হয়ে দাঁড়াল ইউনাইটেডের কাছে।

ম্যাচের ১১ মিনিটে হুয়ান মাতার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ম্যানসিটি। ৪৩ মিনিটে রুইগারের দূরপাল্লার নিরীহগোচের একটি শট গ্লাভসবন্দি করতে ব্যর্থ হন ডি গিয়া। সেই বল ছিটকে গেলে সেটা আবার ম্যানইউর জালে ঠেলে দেন মার্কোস অলোনসো। চেলসি ১-১ গোলে সমতা ফেরায় ম্যাচে।

দ্বিতীয়ার্ধে নতুন করে কোনও গোল না হওয়ায় ম্যাচ শেষ হয় ১-১ গোলের সমতায়। ম্যানইউ এবং চেলসি উভয় দলকে ১ পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয়। চেলসি ম্যাচ ড্র হওয়ায় সব রকমের টুর্নামেন্ট মিলিয়ে টানা চারটি ম্যাচে জয়হীন থাকল ম্যানচেস্টার ইউনাইটেড।

বিজনেস আওয়ার/২৯ এপ্রিল, ২০১৯/এ

পাঠকের মতামত: