ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

নতুন বিজ্ঞাপনে মিলন-মৌমিতা

আপডেট : 2019-05-01 17:38:41
নতুন বিজ্ঞাপনে মিলন-মৌমিতা

বিনোদন প্রতিবেদক : এবার মদিনা সরিষা তেলের বিজ্ঞাপনে মডেল হয়েছেন জনপ্রিয় অভিনয়শিল্পী আনিসুর রহমান মিলন ও চিত্রনায়িকা মৌমিতা মৌ। এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন নির্মাতা আজাদ। সম্প্রতি পুবাইলে এই বিজ্ঞাপনটির শুটিং চলছে বলে বিজনেস আওয়ারকে জানান অভিনেতা মিলন।

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে অভিনেতা মিলন বিজনেস আওয়ারকে বলেন, ‘মদিনা সরিষা তেলের বিজ্ঞাপনটির নির্মাণ কাজ চলছে। এই বিজ্ঞাপনে আমার বিপরীতে মডেল হয়েছে মৌমিতা। এবারই মৌমিতার সাথে আমার প্রথম কাজ। সবমিলিয়ে এই বিজ্ঞাপনটি নিয়ে আমি আশাবাদী। এছাড়াও এই বিজ্ঞাপনে আমাকে নতুন রূপে দেখা যাবে। আশা করি, বিজ্ঞাপনটি দর্শকদের ভালো লাগবে।’

এ প্রসঙ্গে মৌমিতা মৌ বিজনেস আওয়ারকে বলেন, ‘পুবাইলে বিজ্ঞাপনটির শুটিং চলছে। এবারই প্রথম মিলন ভাইয়ের সঙ্গে কাজ করছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। মিলন ভাই একজন দক্ষ অভিনেতা। কাজের ক্ষেত্রে তিনি সহযোগিতা করছেন। বিজ্ঞাপনটিও বেশ ভালো হচ্ছে। আশা করি, এই বিজ্ঞাপনটি দর্শকদের ভালো লাগবে।’

অভিনেতা মিলন বিজনেস আওয়ারকে জানান, খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে।

সম্প্রতি মুক্তি পায় মিলন অভিনীত ছবি ‘স্বপ্নের ঘর’। মুক্তি পর ছবিটি বেশ আলোচনাও হয়। এছাড়াও মিলনের অভিনয় দারুণ ভাবে প্রশংসিত হয়। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে মিলন অভিনীত কয়েকটি ছবি। তিনি ‘দেহরক্ষী, ‘পোড়ামন, ‘অনেক সাধের ময়না’, ‘ব্ল্যাকমেইল’, ‘লালচর’, ‘রাজনীতি’-এর মতো বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন।

এদিকে, মৌমিতা বর্তমানে ব্যস্ত রয়েছে অপূর্ব রানা পরিচালিত নতুন ছবি ‘দরদ’র শুটিং নিয়ে। এরই মধ্যে তিনি ছবিটির প্রথম অংশের কাজ শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে মৌমিতা অভিনীত ‘তোলপার’, ‘রাগী’সহ বেশ কয়েকটি ছবি। সম্প্রতি মুক্তি পেয়েছে মৌমিতা অভিনীত ‘অন্ধকার জগৎ’ ছবিটি।

বিজনেস আওয়ার/০১ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: