ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সাংবাদিকদের নিয়ে সাকিবপত্নীর করা মন্তব্য অপেশাদারী

আপডেট : 2019-05-02 11:19:58
সাংবাদিকদের নিয়ে সাকিবপত্নীর করা মন্তব্য অপেশাদারী

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ যাত্রার আগে নানা আলোচনা-সমালোচনায় মুখর ক্রিকেটপাড়া। জার্সি উন্মোচন থেকে শুরু করে অফিসিয়াল ফটোসেশন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওঠে সমালোচনার ঝড়।

এদিকে, গণমাধ্যমকর্মীদের নিয়ে সাকিবপত্নী শিশিরের করা মন্তব্যকে অপেশাদারী মনোভাব বলে মনে করেন ক্রীড়া সংশ্লিষ্টরা। তবে বির্তক এড়িয়ে মাঠের খেলায় মনোযোগ দেবার তাগিদ তাদের।

স্বপ্নের বিশ্বকাপ নিয়ে সীমাহীন আবেগ ক্রিকেটপ্রেমীদের। আছে নানান মন্তব্য, আলোচনা-সমালোচনা। যে আলোচনার শুরুটা দল ঘোষণার পর থেকে। একে একে আলোচনা-সমালোচনার সুর গড়িয়েছে বিশ্বকাপের জার্সি এবং অফিসিয়াল ফটোসেশন পর্যন্ত।

এসব সমালোচনার জন্ম নেয়ার পর সব বিতর্কের অবসান হয়েছে দ্রুতই। কিন্তু পরক্ষণেই সমালোচনার জন্ম দিয়েছেন সাকিবের স্ত্রী শিশির। দলের অফিসিয়াল ফটোসেশনে সাকিবের অনুপস্থিতির বিষয়টি বিতর্কে দিয়েছে নতুন মাত্রা। তবে সে বির্তকে ঘি ঢেলেছেন স্ত্রী শিশির।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার তির্যক মন্তব্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। ক্রিকেট ভক্তরা জানান, সাকিবের মতো তারকা ক্রিকেটারের আরেকটু সংযত হওয়া দরকার।

অন্য এক ভক্ত জানান, সাকিবের স্ত্রী সাংবাদিকদের নিয়ে কথা বলেছেন। সেই সাথে ফটোসেশনে অংশ না নেওয়া নিয়ে কথা বলেছেন, এটা আসলে তিনি ঠিক করেননি।

এদিকে, সাকিবপত্নীর এমন মন্তব্যের সমালোচনা করেন ক্রীড়া সংশ্লিষ্টরা। তবে বিশ্বকাপের আগে এসব বির্তকের ঊর্ধ্বে উঠে খেলায় মনোযোগী হবার পরামর্শ তাদের।

এনটিভির ক্রীড়া সম্পাদক নাসিমুল হাসান দোদুল বলেন, সাকিবপত্নী যেকথা বলেছেন, গণমাধ্যম কর্মী হিসেবে সেটা আমাকে আহত করেছেন। সিনিয়র প্লেয়ার যদি ফটোসেশনে অংশ না নেয় সেখানে প্রশ্ন ওঠতে পারে। আর এই প্রশ্নের জন্ম সাকিব নিজেই দিয়েছেন।

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক শফিকুল হক হীরা বলেন, দলের সিনিয়র প্লেয়াররা তিনটা বিশ্বকাপ খেলেছেন। সেক্ষেত্রে তাদের কাছে সবাই সংযত ও ক্রিকেটীয় আচরণ প্রত্যাশা করে।

বিজনেস আওয়ার/০২ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: