ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » কর্পোরেট » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বিপ্রপার্টির মাধ্যমে ডিবিএইচ থেকে ৫০% প্রসেসিং ফিতে গৃহঋণ

আপডেট : 2019-05-02 14:36:51
বিপ্রপার্টির মাধ্যমে ডিবিএইচ থেকে ৫০% প্রসেসিং ফিতে গৃহঋণ

বিজনেস আওয়ার ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস, বিপ্রপার্টি এবং ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স করপোরেশন লিমিটেড (ডিবিএইচ) গত সোমবার গুলশান ২ এর ল্যান্ডমার্ক টাওয়ারে অবস্থিত ডিবিএইচ এর কর্পোরেট হেড অফিসে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির মাধ্যমে গ্রাহকেরা বিপ্রপার্টি থেকে প্রপার্টি ক্রয় করার সময় তাদের প্রোফাইলের উপর ভিত্তি করে ডিবিএইচ থেকে গৃহঋণে ৫০% ছাড়সহ আকর্ষণীয় ইন্টারেস্ট রেট উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি এবং ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেডের এসইভিপি ও হেড অফ অপারেশনস নাসিমুল বাতেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিপ্রপার্টির মো জায়েদুল ইসলাম- ম্যানেজার, কর্পোরেট বিজনেস, ডিবিএইচ-এর সাবেদ বিন আহসান, ভিপি ও হেড অফ সেলস, মো জাকারিয়া ইউসুফ, এসভিপি ও শাখা প্রধান এবং ইমতিয়াজ এলাহি সোহেল, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট-ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস।

অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় বিপ্রপার্টির সিইও মার্ক নসওয়ার্দি বলেন, যারা সুন্দর ও সুবিধাজনক আবাস্থলের খোঁজ করছেন তাদের জন্য বিপ্রপার্টিতে রয়েছে পর্যাপ্ত প্রপার্টি অপশন। এর সাথে গ্রাহকরা পাবেন আইনি পরামর্শ ও আর্থিক সমাধান।

ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেডের সাথে বিপ্রপার্টির এই চুক্তিটি দেশজুড়ে গৃহঋণ সুবিধা উন্নত করার একটি যৌথ প্রচেষ্টা। চুক্তিটির মাধ্যমে আমরা বাংলাদেশে আমাদের গ্রাহকদের জন্য সুবিধাজনক আর্থিক সমাধানের মাধ্যমে গৃহঋণ নেয়ার ব্যবস্থা আরও সহজ করে দিতে পারবো বলে আশাবাদী।

ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স কর্পোরেশন লিমিটেডের এসইভিপি ও হেড অফ অপারেশনস, নাসিমুল বাতেন এই চুক্তিটি সম্পর্কে বলেন, ঐতিহ্যবাহীডিবিএইচ বাংলাদেশের সেরা হাউজিং ফাইন্যান্স কোম্পানিগুলির মধ্যে একটি। এই অংশীদারিত্বটি একই সাথে দুটি সংস্থা ও এর অন্তর্ভুক্ত টিমগুলোকে একত্রিত করবে যাদের লক্ষ্য হলো ব্যাংকের আওতাধীন জনগোষ্ঠীকে সেবা প্রদান করা। চুক্তিটির মাধ্যমে সাশ্রয়ী মূল্যে আবাসনের সুযোগ তৈরি করে দিতে পারবো বলে আমরা আশাবাদী।

বিজনেস আওয়ার/০২ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: