ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

প্রকাশ হলো শাকিব-ববির ‘নোলক’র টিজার

আপডেট : 2019-05-02 20:28:23
প্রকাশ হলো শাকিব-ববির ‘নোলক’র টিজার

বিনোদন প্রতিবেদক : আসছে রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ছে সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা ববি অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র ‘নোলক’। এ উপলক্ষে আজ মুক্তি পেয়েছে ছবিটির ৫২ সেকেন্ডের টিজার। এখানে নায়ক-নায়িকার ভিন্নধর্মী উপস্থিতিও চোখে লাগার মতো। টিজার প্রকাশের পর থেকেই একে কেন্দ্র করে শুরু হয়েছে সিনেমাপ্রেমীদের মধ্যে আলাপ-আলোচনা।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে সেন্সর সার্টিফিকেট হাতে পেয়েছেন বলে বিজনেস আওয়ারকে জানান ছবির প্রযোজক ও নির্মাতা সাকিব সনেট।

‘নোলক’ ছবির প্রযোজক ও নির্মাতা সাকিব সনেট বিজনেস আওয়ারকে বলেন, ‘আসছে ঈদেই ছবিটি মুক্তি দেবো। হল বুকিংয়ের কাজও শুরু হয়ে গেছে। সিনেমাটির মার্কেটিংয়ের অংশ হিসেবেই আজ টিজারটি প্রকাশ করা হয়েছে। আমার ধারণা আসছে ঈদে মান কিংবা গল্পের দিক থেকে সবচেয়ে আলোচিত ছবি হবে ‘নোলক’।

বেশ কিছু দিন আগেই ‘নোলক’ ছবির প্রযোজক ও নির্মাতা সাকিব সনেট বিজনেস আওয়ারকে বলেছিলেন, ‘শাকিব ভাইয়ের অন্যতম সেরা গল্প নির্ভর ছবি হবে এটি। দর্শকদের ধরে রাখার সব কিছুই এতে রয়েছে। শাকিব-ববি তো রয়েছেই । রয়েছে সুন্দর একটি গল্প। যে গল্প দর্শকদের ছবিটির শেষ পর্যন্ত বসিয়ে রাখবে।’

‘নোলক’ ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান ও ববি হক।

এ ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই।

বিজনেস আওয়ার/০২ মে, ২০১৯/আরএইচ

পাঠকের মতামত: