ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আইরিশদের হারালো ইংল্যান্ড

আপডেট : 2019-05-04 11:55:05
আইরিশদের হারালো ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক : সিরিজের একমাত্র ওয়ানডে ম্যাচে স্বাগতিক আইরিশদের ৪ উইকেট হারিয়েছে ইংল্যান্ড। টম কুরান ও বেন ফোকসের ৯৮ রানের জুটিতে ভর করে জয় পায় ইংলিশরা।

শুক্রবার (৩ মে) ডাবলিনের মালাহাইডে ১৯৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ১০১ রান সংগ্রহ করতেই ৬ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় সফরকারীরা। কিন্তু ফোকসের অপরাজিত ৬১ রান আর টম কুরানের অপরাজিত ৪৭ রানের দুটি অসাধারণ ইনিংস খেলে দলকে জয় পাইয়ে দেন।

ইংলিশদের সঙ্গে সর্বশেষ ৭ সাক্ষাতের মাত্র ১টিতে জয়ের দেখা পেয়েছে আয়ারল্যান্ড। সেই ২০১১ সালের বিশ্বকাপের গ্রুপ পর্বে পাওয়া জয়ের পর এই ম্যাচেও তারা জিতেই যেত তারা গুরুত্বপূর্ণ এক মুহূর্তে রিভিও নিতো। ফোকস তখন ৩৭ রানে ব্যাট করছিলেন।

কিন্তু একবার জীবন পেয়ে দলের জয় নিশ্চিত করেই মাঠ ছেড়েছেন এই অভিষিক্ত ব্যাটসম্যান। আইরিশদের হয়ে ১০ ওভার বলে করে ৪৫ রান খরচে ৪ উইকেট নিয়ে নজর কেড়েছেন জশুয়া লিটল।

এর আগে, ইংলিশ পেসার লিয়াম প্ল্যাঙ্কেটের দুর্দান্ত বোলিংয়ে ১৯৮ রানেই গুটিয়ে যায় আয়ারল্যান্ড। প্ল্যাঙ্কেট ৩৫ রানে তুলে নেন ৪ উইকেট। আইরিশদের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ রান আসে পল স্টার্লিংয়ের (৩৩) ব্যাট থেকে। এছাড়া মার্ক রিচার্ডের ব্যাট থেকে আসে ৩২ রান।

বিজনেস আওয়ার/০৪ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: