ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রাজবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

আপডেট : 2019-05-04 13:32:41
রাজবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

বিজনেস আওয়ার প্রতিবেদক (রাজবাড়ী) : রাজবাড়ী সদর উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ১৫ জন। শনিবার (৪ মে) সকাল সাড়ে ৯টার দিকে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে উপজেলার আলাদিপুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতদের মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ রয়েছেন। তাবে তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি।

তিনি আরও বলেনন, বাসটি যশোর থেকে যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। কিন্তু দৌলতদিয়া ঘাটে গিয়ে সেটি ফিরে আসে। কারণ, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কোনো ফেরি চলছে না।

বাসটি কুষ্টিয়া দিয়ে যমুনা সেতু পার হয়ে ঢাকায় যাওয়ার চেষ্টা করে। দৌলতদিয়া ঘাট থেকে রাজবাড়ী ফিরছিল বাসটি। আর ট্রাকটি রাজবাড়ী থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল। পথে বাস ও ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় উদ্ধারকাজ চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রিনবাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সকাল সাড়ে ৯ টার দিকে রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর এলাকায় পৌঁছে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নারী ও দুজন পুরুষ যাত্রী নিহত।

বিজনেস আওয়ার/০৪ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: