ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

দুই নাটক নিয়ে মালয়েশিয়ায় চিত্রনায়িকা শাকিবা

আপডেট : 2019-05-04 15:47:06
দুই নাটক নিয়ে মালয়েশিয়ায় চিত্রনায়িকা শাকিবা

বিনোদন ডেস্ক : দীর্ঘ পাঁচ বছর পর 'চলো না ঘুরে আসি' নামে একটি একক নাটক এবং 'সারপ্রাইজ' নামে সাত পর্বের একটি ঈদের নাটক নিয়ে এখন মালয়েশিয়ায় রয়েছেন চিত্রনায়িকা শাকিবা।

এ প্রসঙ্গে শাকিবা বলেন, কাজ শেষ করে তিনি আগামী পাঁচ বা ছয় তারিখে ঢাকা ফিরবেন। এর মানে তিনি যেদিন ঢাকা ফিরবেন তার একদিন পর বা পরদিনই রমজান মাস শুরু হয়ে যাবে।

শাকিবা ছাড়াও মালয়েশিয়া রয়েছেন কল্যাণ কোরাইয়া, স্বাগতা, নেহা এবং মোশাররফ করিম। শাকিবার সঙ্গে এই প্রথম কাজ করছেন অভিনেতা কল্যাণ কোরাইয়া। তিনি দীর্ঘদিন থেকেই টিভি নাটকে অভিনয় করছেন।

শাকিবা আরও বলেন, এ টেলিছবিটির চিত্রনাট্য আমার ভালো লেগেছে। অনেকদিন পর একটি ভিন্ন কাহিনীর ও ভিন্ন স্বাদের টেলিছবিতে কাজ করে ভালো লাগছে। একটি নাটকে তার বিপরীতে রয়েছেন মোশাররফ করিম।

পিংকি নামে মডেলিং ও টিভি নাটকে খ্যাতি লাভের পর ২০০৫ সালে মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘ভন্ড নেতা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে কাজ শুরু করেন শাকিবা।

তবে তার প্রথম মুক্তি পাওয়া ছবিটির নাম ‘জীবনের গ্যারান্টি নাই’। তারপর তিনি বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন।

সমকালীন অনেক তারকাকে পাশ কাটিয়ে ঢাকাই ছবিতে নিজের অবস্থান সুদৃঢ় করে নিয়েছিলেন শাকিবা। তার অভিনীত সর্বশেষ ছবি শাহ আলম কিরণ পরিচালিত ‘মাটির ঠিকানা’ মুক্তি পেয়েছিল ২০১১ সালে।

এরপর ২০১৩ সালে সরকারি অনুদানের ছবি 'নমুনা'তে কাজ করলেও ছবিটি এখনও মুক্তি পায়নি। এনামুল করিম নির্ঝর পরিচালিত এ ছবিতে শাকিবার বিপরীতে ছিলেন আরেফিন শুভ।

বিজনেস আওয়ার/০৪ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: