ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

এবার ঈদের নাটকে নিঝুম রুবিনা

আপডেট : 2019-05-05 13:42:07
এবার ঈদের নাটকে নিঝুম রুবিনা

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের চিত্রনায়িকা নিঝুম রুবিনা। সম্প্রতি তিনি প্রথমবারের মতো একটি খন্ড নাটকে অভিনয় করেছেন। নাটকটির নাম ‘উনিশ কুঁড়ি’। এতে নিঝুমের বিপরীতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর।

সম্প্রতি এই নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা হেলাল ইসলাম ও সোহেল তালুকদার। এই নাটকে আরও অভিনয় করেছেন নয়ন চৌধুরী, মারুফা নীলা, মৌমি সহ আরও অনেকে।

নতুন নাটক প্রসঙ্গে নায়িকা নিঝুম রুবিনা বিজনেস আওয়ারকে বলেন, ‘উনিশ কুঁড়ি’ নাটকটির গল্প অনেক সুন্দর। আমাকে মুগ্ধ করেছে। এছাড়াও প্রথমবার নাটকে ও তানভীরের বিপরীতে অভিনয় করলাম। সবমিলিয়ে এই নাটকটি নিয়ে আমি অনেক আশাবাদী। আশা করি, দর্শকদেরও ভালো লাগবে।’

নাটকে কী নিয়মিত কাজ করবেন? জানতে চাইলে নিঝুম রুবিনা বলেন, ‘যদি ভালো গল্প ও নির্মাতা পায়, তাহলে অবশ্যই নিয়মিত কাজ করব। কারণ, নাটকের আলাদা একটি দর্শক ও জনপ্রিয়তা রয়েছে। এছাড়াও বিগ বাজেটের মিউজিক ভিডিওতেও কাজ করব ঠিক করেছি।’

এছাড়াও বেশ কিছু দিন আগেই মুক্তি পেয়েছে নিঝুম রুবিনা অভিনীত চলচ্চিত্র ‘মেঘকন্যা’। এই ছবিটি গল্পের কারণে বেশ প্রশংসিত হয়। এতে ফেরদৌসের বিপরীতে অভিনীত করেন নিঝুম। ছবিটি নির্মাণ করেন নির্মাতা মিনহাজ অভি।

বর্তমানে নিঝুম রুবিনা অভিনীত বেশ কয়েকটি ছবি মুক্তি অপেক্ষায় রয়েছে। এগুলো হলো- নির্মাতা রাহুল রওশন পরিচালিত ‘জান রে’ ও ‘বেসামাল’। এরই মধ্যে ‘জান রে’ ছবির ৮০% কাজ শেষ হয়েছে। চলতি বছরেই আবারও ছবিটির বাকি অংশের শুটিং শুরু হবে।

এদিকে, নিঝুম রুবিনার ‘বেসামাল’ ছবির ৫০% কাজও শেষ হয়েছে। এই ছবিটিও শুটিং চলতি বছরেই শুরু হবে। এতে নিঝুম রুবিনার বিপরীতে অভিনয় করছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী।

বিজনেস আওয়ার/০৫ মে, ২০১৯/এসআর/এ

পাঠকের মতামত: