ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

মরগ্যান ঝড়ে উড়ে গেলো পাকিস্তান

আপডেট : 2019-05-06 10:19:54
মরগ্যান ঝড়ে উড়ে গেলো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : আইসিসি ওয়ানডে র‌্যাংকিংয়ে এখন সেরা দল ইংলিশরা। ব্যাটিং-বোলিংয়েও শক্তির বিচারে এগিয়ে রয়েছে তারা। পাকিস্তানের বিপক্ষে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ জিতে বিশ্বকাপের আগে নিজেদের শক্তিমত্তা বেশ ভালোভাবেই জানান দিল ইংল্যান্ড।

কার্ডিফের সোফিয়া গার্ডেনে অনুষ্ঠিত এই টি-টোয়েন্টি ম্যাচে পাকিস্তানের ছুঁড়ে দেয়া ১৭৪ রানের জবাব তারা ভালোভাবেই দিয়েছে। অধিনায়ক ইয়ন মরগ্যানের ২৯ বলে ৫৭ রান ঝড়ো ব্যাটিঙে ৭ উইকেটের বড় ব্যবধানে সফরকারী পাকিস্তানকে হারিয়েছে তারা।

পাকিস্তানের ছুড়ে দেয়া ১৭৪ রানের জবাবে শুরুতেই বেন ডাকেটের উইকেট তুলে নিয়ে ইংল্যান্ডকে কিছুটা ধাক্কা দিয়েছিল পাকিস্তানের শাহীন শাহ্‌ আফ্রিদি। দলীয় ২১ রানের মাথায় ৯ রান করে ফিরে যান ডাকেট।

৬৬ রানের মাথায় জেমস ভিন্সকে ফিরেয় দেন ইমাদ ওয়াসিম। তিনি আউট হন ৩৬ রান করে। জো রুট ৪২ বলে করেন ৪৭ রান। হাসান আলির বলে উইকেটের পেছনে সরফরাজের হাতে ক্যাচ দিয়ে ফেরেন জো রুট।

এরপর আর কাউকে আউট করতে পারেনি পাকিস্তানি বোলাররা। ২৯ বলে ৫৭ রানে ইয়ন মরগ্যান আর ১২ বলে ২০ রানে অপরাজিত থাকেন জো ড্যানলি। মরগ্যানই হলেন ম্যাচ সেরা। ইমাদ ওয়াসিম, হাসান আলি আর শাহিন শাহ্‌ আফ্রিদি নেন ১টি করে উইকেট।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে বাবর আজম আর হারিস সোহেলের জোড়া হাফ সেঞ্চুরির ওপর ভর করে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান সংগ্রহ করেছিল পাকিস্তান। বাবর আজম ৪২ বলে ৬৫ এবং হারিস সোহেল ৩৬ বলে করেন ৫০ রান।

বিজনেস আওয়ার/০৬ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: