ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

অরুনা বিশ্বাস-মিতুলের ‘প্রেম বিলাসী’

আপডেট : 2019-05-06 17:31:37
অরুনা বিশ্বাস-মিতুলের ‘প্রেম বিলাসী’

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি অসম প্রেমের ব্যতিক্রমী একটি কাহিনী নিয়ে নির্মিত হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রেম বিলাসী’। এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেত্রী অরুনা বিশ্বাস ও নবাগত নায়ক আফফান মিতুল। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করবেন নির্মাতা আকাশ আমিন।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন আজিশা রহমান ইতি। প্রযোজনার দায়িত্বে আছে জোনাকি সিনেমা হল মালিকানাধীন ‘জোনাকি এন্টারটেইনমেন্ট’। আগামী ১০ মে থেকে এটির দৃশ্যধারণের কাজ শুরু হবে বলে জানান নির্মাতা।

এ সম্পর্কে নির্মাতা আকাশ আমিন বলেন, ‘অরুনা বিশ্বাস ম্যামকে গল্পটি শুনানোর সঙ্গে সঙ্গেই তিনি চলচ্চিত্রটিতে কাজ করার জন্য সম্মতি দেন। গল্পটির তিনি দারুণ প্রশংসা করেন। তাই আশা করছি দর্শকদের চমৎকার কিছু উপহার দিতে পারব।’

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি অভিনেতা আফফান মিতুলের ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট হতে যাচ্ছে। এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে মিতুল অভিনীত ‘নিশ্চুপ ভালোবাসা’ নামের নতুন একটি ছবি। এতে মিতুলের বিপরীতে অভিনয় করেছেন নায়িকা সারা জেরিন। এছাড়া মুক্তি প্রতিক্ষীত আছে মিতুলের ‘গন্তব্য’ ও ‘কাকতাড়ুয়া’ নামে আরও দুটি ছবি।

বিজনেস আওয়ার/৬ মে, ২০১৯/আরআই

পাঠকের মতামত: