ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে না ‘বেপরোয়া’, আসছে ‘নোলক’

আপডেট : 2019-05-06 19:53:26
ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে না ‘বেপরোয়া’, আসছে ‘নোলক’

বিনোদন প্রতিবেদক : ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবি ‘বেপরোয়া’। এ উপলক্ষে প্রাথমিকভাবে প্রচারণাও শুরু করে ছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। কিন্তু ঈদুল ফিতরে মুক্তি পাবে না ছবিটি। তথ্যটি বিজনেস আওয়ারকে নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী আলিমুল্লাহ খোকন।

তিনি বলেন, ‘জাজ মাল্টিমিডিয়া আলোচিত ‘নোলক’ ছবির পরিবেশনার দায়িত্ব নিয়েছে। সেকারণে ‘বেপরোয়া’ মুক্তি পিছিয়ে যাবে। দুই ঈদের মাঝখানের কোনো একটি সময়ে ‘বেপরোয়া’ মুক্তি দেওয়া হবে।’

তিনি আরও বলেন, ‘এবার ঈদে শাকিব খানের দুটি ছবি মুক্তি পাবে। ‘পাসওয়ার্ড’ আগে থেকেই মুক্তির বিষয়ে নিশ্চিত ছিল। আর অনেকটা জোরপূর্বক ‘নোলক’ মুক্তি দিতে চাইছেন প্রযোজক। প্রযোজকের কথা চিন্তা করে আমাদের ছবি সরিয়ে নিচ্ছি। তাছাড়া যে ঈদে শাকিব খানের দুই ছবি মুক্তি পাবে, সেই ঈদে তো অন্য ছবি ব্যবসাই করতে পারবে না। সব ভালো ছবি এক ঈদে মুক্তি পেলে পরবর্তী সময়ে মুক্তি দেওয়ার মতো ছবি থাকবে না।’

২০১৭ সালে ঈদুল আজহায় মাত্র একটি সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘বেপরোয়া’। তখনও প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছিল, ঈদ পরবর্তী ভালো সময়ে বেশি সংখ্যাক প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ছবিটি। এরপর এক বছর পেরিয়ে গেলেও ভাগ্যের শিকে ছেঁড়েনি।

‘বেপরোয়া’ ছবিটি নির্মাণ করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক রাজা চন্দ। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ববি ও রোশান। অন্যদিকে ‘নোলক’ ছবি পরিচালনা করেছেন সাকিব ইরতেজা চৌধুরী। এতে জুটি বেঁধেছেন শাকিব খান-ববি।

বিজনেস আওয়ার/৬ মে, ২০১৯/আরআই

পাঠকের মতামত: