ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নির্বাচনে ১৭ পদে প্রার্থী ২৮

আপডেট : 2019-05-06 21:48:48
মাভাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নির্বাচনে ১৭ পদে প্রার্থী ২৮

বিজনেস আওয়ার (টাঙ্গাইল প্রতিনিধি) : টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের ২০১৯-২০ দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ১২মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবারের নির্বাচনে মোট ১৭ টি পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করবেন ২৮ জন প্রার্থী।

প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন সোমবার সাধারন সম্পাদক পদে আল আমিন সিদ্দিকী এবং সদস্য মোহাম্মদ হাসনাত রশীদ খান প্রার্থীতা প্রত্যাহার করে নেন বলে নির্বাচন কমিশন সূত্রে জানা যায়।

প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ রেজাউল করিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আরিফুর রহমান, দপ্তর
সম্পাদক পদে এম.এ আজাদ সোবহানী আল ভাসানী এবং মহিলা সম্পাদক পদে সোনিয়া পারভীন নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে আরো জানা যায়, ১২ মে (রবিবার) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে ভোট গ্রহণ চলবে।

সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করবেন বর্তমান সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম (মজনু) ও মোহাম্মদ শহিদুল ইসলাম, সহ-সভাপতি ২ টি পদে প্রতিদ্বন্ধিতা করবেন মুহাম্মদ ইপিয়ার হোসেন,মোহাম্মদ আব্দুল মোতালেব, মুহাম্মদ রফিকুল ইসলাম, মোঃ শাহ আলম মিঞা, সত্য সাহা ও ড. মোহাম্মদ হারুন-অর-রশিদ।

সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করবেন বর্তমান সাধারন সম্পাদক সাদৎ-আল-হারুন, মোঃ আবুল কালাম আজাদ ও ড. ইকবাল বাহার (বিদ্যুৎ), সহঃ সাধারন সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করবেন দেওয়ান আলম সরোয়ার, মোহাম্মদ রফিকুল ইসলাম (মির্জা) ও এস.এম সেলিম মিয়া, অর্থ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করবেন মোহাম্মদ আবুল হোসেন ও মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করবেন বর্তমান সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ছাদিকুল হক ও মোহাম্মদ মিজানুর রহমান, ক্রীড়া ও মাজকল্যাণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধিতা করবেন আতিকুর রহমান খান, মোহাম্মদ জামিল খান ও মোঃ মেহের আলী এবং সদস্য ৫টি পদের বিপরীতে প্রতিদ্বন্ধিতা করবেন মুহাম্মদ নাজমুল ইসলাম, মোহাম্মদ নজরুল ইসলাম (মুক্তা), মোঃ ফারুক হোসেন, মোহাম্মদ আব্দুর রফিক, মোঃ শফিউল্লাহ, কাজী শহীদুল ইসলাম ও মোঃ সামছুল আলম (শিবলী)।

এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার মোঃ মাকসুদুর রহমান, নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (স্টোর) মোঃ
গোলাম মওলা এবং ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মনিরুজ্জামান মনির দায়িত্ব পালন করছেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২০৪ জন।

বিজনেস আওয়ার/৬ মে, ২০১৯/আরআই

পাঠকের মতামত: