ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

৯ উইকেট হারিয়ে ২৬১ রান ওয়েস্ট ইন্ডিজের

আপডেট : 2019-05-07 19:30:49
৯ উইকেট হারিয়ে ২৬১ রান ওয়েস্ট ইন্ডিজের

বিজনেস আওয়ার প্রতিবেদক : ডাবলিনে বাংলাদেশের বিপক্ষে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ২৬১ রান সংগ্রহ করেছে ওয়েস্ট ইন্ডিজ। বিরতির পর এই টার্গেট ছুঁতে ব্যাট হাতে মাঠে নামবে টাইগাররা।

এর আগে ডাবলিনের ওয়ানডেতে টস জিতে ব্যাটিংয়ে নামে ওয়েস্ট ইন্ডিজ। পিঠের চোটে এই ম্যাচ থেকে ছিটকে পড়েন আয়ারল্যান্ডের বিপক্ষে আগের খেলায় সেঞ্চুরি পাওয়া ওপেনার জন ক্যাম্পবেল। তার জায়গায় শাই হোপের সঙ্গে ওপেনিংয়ে নামেন সুনিল অ্যামব্রিস। তাদের ব্যাটে দারুণ শুরু পায় ক্যারিবিয়ানরা।

বাংলাদেশ নেমেছে শক্তিশালী ব্যাটিং লাইনআপ নিয়ে। ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গে সৌম্য সরকার। এরপর সাকিব, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুনকে নিয়ে ভারসাম্য ব্যাটিং লাইনআপ। শেষ দিকে দ্রুত রান তোলার জন্য আছেন সাব্বির রহমান ও সাইফউদ্দিন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: শাই হোপ, সুনিল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, জেসন হোল্ডার, জোনাথন কার্টার, শেন ডাওরিচ, রোস্টন চেস, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেলডন কট্রেল, শ্যানন গ্যাব্রিয়েল।

বিজনেস আওয়ার/৭ মে,২০১৯/আরআই

পাঠকের মতামত: