ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আসছে প্রভা-জোভানের ‘মিথ্যা’

আপডেট : 2019-05-07 19:42:35
আসছে প্রভা-জোভানের ‘মিথ্যা’

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী সাদিয়া জাহান প্রভা ও ফারহান আহমেদ জোভান। সম্প্রতি তাঁরা জুটি বেঁধে ‘মিথ্যা’ নামের নতুন একটি নাটকে অভিনয়করেছেন। আসাদুজ্জামান সোহাগের রচনায় এই নাটকটি নির্মাতা করেছেন সরদার রোকন। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে এর দৃশধারণের কাজকরা হয়েছে।

এ নাটকের গল্পে দেখা যাবে, মধ্যবিত্তঘরের সন্তান আদনান। কারণে-অকারণেমিথ্যা বলে। তার সঙ্গে পরিচয় হয় নিম্নমধ্যবিত্ত পরিবারের মেয়ে রূপন্তির।পরিচয়রে পর বন্ধুত্ব, প্রেম ও বিয়ে। কিন্তুআদনানের মিথ্যে বলা অভ্যাসটা আরযায় না। আদনান রূপন্তিকে বলে তারনিজস্ব ফ্ল্যাট, বিলাসবহুল গাড়ি, লাখটাকা বেতনের চাকরী রয়েছে। সরল মনেররূপন্তি আদনানের সবকথাই অবলীলায়বিশ্বাস করে।

এসব মিথ্যার কারণেই তিন বছর আগেআইটি মার্কেট থেকে চাকরী চলে যায়তার। বিয়ের পর বন্ধুর কাছ থেকে টাকাধার করে রূপন্তিকে শাড়ি-চুড়ি, দামি গহনাকিনে দেয়। একটা সময় পাওনাদারা তাকেচাপ দিতে থাকে। এরপর নানা ঘটনারমধ্যদিয়ে এগিয়ে যায় নাটকটির দৃশ্য।

‘মিথ্যা’ নাটকে প্রভা-জোভান ছাড়াও আরও অভিনয় করেছেন মুশফিক রহমান ফারহান ও মৌ শিখা। এই নাটকটিতে জোভান অভিনয় করেছেন আদনান চরিত্রে ও রূপন্তির চরিত্রে প্রভা। এই নাটকটি নিয়ে অনেক আশাবাদী নির্মাতা সরদার রোকন।

তিনি বিজনেস আওয়ারকে বলেন, ‘অনেক সুন্দর একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। নাটকটি শুধু বিনোদনের জন্য নয় দর্শকদের জন্য একটি ম্যাসেজ রয়েছে। আশা করি সবার ভালো লাগবে। ১০ মে শুক্রবার রাত ৯টায় এনটিভিতে প্রচারিত হবে নাটকটি।

বিজনেস আওয়ার/৭ মে,২০১৯/আরআই

পাঠকের মতামত: