ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

এসএসসি'র ফলাফল নিয়ে ভুল তথ্য, যা বললেন পূজা চেরী

আপডেট : 2019-05-07 20:07:29
এসএসসি'র ফলাফল নিয়ে ভুল তথ্য, যা বললেন পূজা চেরী

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের বেশ আলোচিত নায়িকা পূজা চেরী। তিনি এবার রাজধানীর মগবাজার গার্লস হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিলেন। গতকাল (৬ মে) দুপুরে এসএসএসি পরীক্ষা ফলাফল প্রকাশ করা হয়।

পূজা চেরীর ফলাফল জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, ‘ব্যবসায় শিক্ষা শাখা থেকে তিনি জিপিএ ৪.৩৩ (এ গ্রেড) পেয়ে উত্তীর্ণ হয়েছেন। এই ফলাফলে তিনি খুব খুশি। চলচ্চিত্রে ব্যস্ততা না থাকলে হয়তো ফলাফল আরো ভালো হতে পারতো। পরিবারের সদস্যরাও আনন্দিত।

কিন্তু পূজা চেরীর ফলাফলের তথ্যটি ছিলো ভুল। কারণ সন্ধ্যার পর থেকেই তার প্রাপ্ত ফলাফলের রেজাল্ট শিটটি সোশাল মিডিয়ায় চলে আসে। এরপর তার রোল নম্বর সংগ্রহ করে রেজাল্ট দেখে জানা যায়, আসলে এসএসসি পরীক্ষায় তিনি ৪.৩৩ পাননি, পেয়েছেন ৩.৩৩।

তারপর বিষয়টি প্রকাশ্যে আসতেই পূজাকে নিয়ে শুরু হয় সমালোচনা। সোশাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যমে পূজার মিথ্যাচার নিয়ে সংবাদ প্রকাশ করে।

তবে শেষ পর্যন্ত আজ মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যমে তথ্য ভুল দেয়ার জন্য দুঃখপ্রকাশ করলেন নায়িকা পূজা চেরী। ফেসবুকে দেয়া স্ট্যাটাসের মাধ্যমে অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চান তিনি।

পূজা তার ফেসবুকে লিখেছে, ‘আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিলো। তখন এডমিড কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমাকে বলেছে, আই এম সরি। আমি আসলে কাউকে ইচ্ছে করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি।

রেজাল্ট নিয়ে ঘাবরে গিয়েছিলেন পূজা, উল্লেক করে তিনি বলেন: আসলে আমি হঠাৎ ঘাবরে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি নিয়ে সিওর না হবো ততক্ষণ আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার উপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরী।’

বিজনেস আওয়ার/৭ মে,২০১৯/আরআই

পাঠকের মতামত: