ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আবারও নতুন চলচ্চিত্রে সীমান্ত

আপডেট : 2019-05-07 22:02:50
আবারও নতুন চলচ্চিত্রে সীমান্ত

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের অভিনেতা আজিজুল হাকিম সীমান্ত। সম্প্রতি তিনি ‘স্বপ্ন’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে গাজীপুর বিভিন্ন লোকেশনে এই ছবিটির শুটিং শুরু হয়েছে। এই ছবিটি নির্মাণ করছেন নির্মাতা রাজু চৌধুরী। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন সীমান্ত।

নতুন ছবির প্রসঙ্গে অভিনেতা সিমান্ত বিজনেস আওয়ারকে বলেন, ‘নির্মাতা রাজু ভাই অনেক ভালো একজন নির্মাতা। এর আগে তার ‘শুটার’ ছবিতে আমি অভিনয় করেছি। এটা তার সাথে আমার দ্বিতীয় কাজ। এরই মধ্যে ‘স্বপ্ন’ ছবিটির প্রথম লটের শুটিংও শুরু হয়েছে। আশা করি, এই ছবিটিও দর্শকদের ভালো লাগবে।

‘স্বপ্ন’ ছবির গল্প প্রসঙ্গে অভিনেতা সিমান্ত বিজনেস আওয়ারকে বলেন, ‘এই ছবির গল্পটা একটু ভিন্ন ঘরানার গতানুগতিক ধারার বাহিরে একদম। এই ছবিতে আমি নায়কের বেস্ট ফ্রেন্ড থাকি এবং গ্রামের বড় লোকের ছেলে থাকি। এই ছবিতে একটি গান আছে আমার যেটার শুটিং দেশের বাহিরে হবার কথা আছে। দর্শকরা আমাকে নতুন রুপে দেখতে পারবে।’

এই ছবিতে সিমান্ত ছাড়াও আরও অভিনয় করছেন রাতুল খান সিয়াম, নৌরিন, সৌমা, আলেকজান্ডার বো, রেবেকা রউফ সহ অনেকে। এই ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নির্মাতা রাজু চৌধুরী নিজেই।

এছাড়াও তিনি মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করেছেন। এরই মধ্যে ছবিটির শুটিং ও ডাবিং শেষ করেছেন তিনি। ঈদে ছবিটি মুক্তির কথা রয়েছে।

এছাড়াও অনন্য মামুন ‘বন্ধন’, বদিউল আলম খোকন পরিচালিত ‘আমার মা আমার বেহেশত’, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এতো প্রেম এতো মায়া’ ও বেলাল সানি পরিচালিত ‘ডেঞ্জার জোন’ সব কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

বিজনেস আওয়ার/৭ মে,২০১৯/আরআই

পাঠকের মতামত: