ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ফাইনালে যেতে হলে আরও ভালো খেলতে হবে

আপডেট : 2019-05-08 09:20:44
ফাইনালে যেতে হলে আরও ভালো খেলতে হবে

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজকে স্রেফ উড়িয়ে দিয়ে ত্রিদেশীয় সিরিজে নিজেদের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে টাইগাররা। ৮ উইকেট এবং ৩০ বল হাতে রেখেই পৌঁছে গেছে জয়ের বন্দরে টিম মাশরাফি।

বল হাতে গুরুত্বপূর্ণ সময়ে ৩ উইকেট নিয়ে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ক্যারিবীয়দের আটকে দেন ২৬১ রানে। দারুণ কিছু ক্যাচ ধরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান এবং সাব্বির রহমানরা।


২৬২ রানের লড়াকু টার্গেটকে মামুলি করে তুলেছেন তামিম ইকবাল (৮০), সৌম্য সরকার (৭৩), সাকিব আল হাসান (৭৩) এবং মুশফিকুর রহীমরা (৩২)।

এমন ক্লিনিক্যাল পারফরম্যান্সের পরেও ঠিক সন্তুষ্ট হতে রাজি নন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনি বরং মনোযোগ দিতে চান পরের ম্যাচের দিকে। যাতে করে ফাইনালে খেলার পথ সহজ হয় তার দলের।

তাই তো ম্যাচপরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফির কণ্ঠে শোনা গেল, ফাইনালে যেতে হলে আমাদের আরও ভালো খেলতে হবে। তাই সামনের ম্যাচগুলোর দিকে চেয়ে আছি।

তবে শুরুর ম্যাচটা ভালো খেলায় তা পরের ম্যাচগুলোতে সাহায্য করবে। যেকোনো টুর্নামেন্টের শুরুটা অনেক গুরুত্বপূর্ণ। প্রস্তুতি ম্যাচে হারের পর ছেলেরা আজকের শুরুটা অনেক ভালো করেছে। পরের ম্যাচের জন্য ভালো অবস্থানে থাকবে ছেলেরা।

টুর্নামেন্টে বাংলাদেশের পরের ম্যাচ আগামীকাল বৃহস্পতিবার (৯ মে)। এদিন টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড।

বিজনেস আওয়ার/০৮ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: