ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

নোয়াখালীতে বাস খাদে, নিহত ৩

আপডেট : 2019-05-08 11:20:04
নোয়াখালীতে বাস খাদে, নিহত ৩

বিজনেস আওয়ার প্রতিবেদক (নোয়াখালী) : নোয়াখালীর চাটখিলে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত ১০-১২ জন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৮ মে) সকাল ১০টার দিকে উপজেলার চাটখিল-রামগঞ্জ সড়কের মুন্সিরাস্তা নামক স্থানে জননী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

চাটখিল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, চৌমুহনী থেকে জননী পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে যাচ্ছিল।পথে ঢাকা-রামগঞ্জ মহাসড়ক মুন্সিরাস্তারসংলগ্ন স্থানে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে সরু খালে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং আহত হন কমপক্ষে ১৫ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম বলেন, লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে ছেড়ে আসা জননী পরিবহনের একটি বাস নোয়াখালীর চৌমুহনীর উদ্দেশে যাচ্ছিল। যাত্রীবাহী বাসটি বেলা সাড়ে ১০টার দিকে মুন্সীরহাট এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন আরও ১৮ জন। বাসটি উদ্ধারে ফায়ার সার্ভিস ও চাটখিল উপজেলা পুলিশ কাজ করছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

বিজনেস আওয়ার/০৮ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: