ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

প্রশংসিত শ্যামল-প্রভার ‘‘কষ্টি পাথর’

আপডেট : 2019-05-08 20:16:03
প্রশংসিত শ্যামল-প্রভার ‘‘কষ্টি পাথর’

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী শ্যামল মওলা ও সাদিয়া জাহান প্রভা। সম্প্রতি তাঁরা জুটি বেঁধে ‘কষ্টি পাথর’ নামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন। এই নাটকটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা সেরনিয়াবাত শাওন।

এরই মধ্যে এই নাটকটি মাছারাঙা টেলিভিশনে প্রচারিত হয়েছে। প্রকাশের পর নাটকটি অনেক প্রশংসিত হয়েছে। এই নাটকটি নিয়ে অনেক আশাবাদী অভিনেতা শ্যামল মওলা।

এ প্রসঙ্গে অভিনেতা শ্যামল মওলা বিজনেস আওয়ারকে বলেন, ‘কষ্টি পাথর’ নাটকটির গল্প অনেক সুন্দর। এই নাটকটির গল্প আমাকে মুগ্ধ করেছে। সবমিলিয়ে নাটকটি অসাধারণ হয়েছে। নাটকটি প্রকাশের পর সবাই অনেক প্রশংসা করছে। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’

গল্পে দেখা যায়, সদরঘাটের হাতুড়ে দন্ত-চিকিৎসক আব্দুল আজিজ একদিন অর্থের বিনিময়ে নিজ বাড়িতে আশ্রয় দেয় ‘কষ্টি পাথর’ পাচারকারী দলের কালেকশন মাস্টার আবু হেলালকে। কিন্তু এরইমধ্যে পাচারকারী দলের অন্য সব সদস্য গ্রেফতার হলে হেফাজতে থাকা কোটি টাকা মূল্যের কষ্টি পাথরটি নিয়ে বিপাকে পরে যায় হেলাল। একদিন রাস্তায় হঠাৎ তার দেখা হয় ফুলওয়ালী স্ত্রী আম্বিয়া ও মেয়ে রুনুর সঙ্গে। তবে স্ত্রী ও কন্যাকে উপেক্ষা করে হেলাল খুঁজতে থাকে কষ্টি পাথরের ক্লায়েন্ট! এমনি একটি গল্প নিয়ে নির্মিত হয়ে ‘কষ্টি পাথর’।

‘কষ্টি পাথর’ নাটকে শ্যামল-প্রভা ছাড়াও আরও অভিনয় করেছেন মামুনুর রশিদ, জিনাত শানু স্বাগতা, দীপক কর্মকার ও শতাব্দী ওয়াদুদ।

বিজনেস আওয়ার/৮মে ২০১৯/ আরআই

পাঠকের মতামত: