ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

চিত্র পরিচালক রনির স্ত্রীর আত্মহত্যা

আপডেট : 2019-05-09 09:01:51
চিত্র পরিচালক রনির স্ত্রীর আত্মহত্যা

বিজনেস আওয়ার প্রতিবেদক : চিত্র পরিচালক শামীম আহমেদ রনির স্ত্রী ও অভিনেত্রী তমা খান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (৮ মে) সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

বুধবার সন্ধ্যায় দুই বোন ফ্যানের সঙ্গে তমা খানকে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) অজিত রায় জানান, রাত ১০টার দিকে সংবাদ পেয়ে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে তমার মরদেহ উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে হাসপাতাল মর্গে মরদেহ রাখা হয়।

জানা গেছে, দুই বোনের সঙ্গে মিরপুর শামীম সরণি এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন তমা। সন্ধ্যায় তার দুই বোন বাসায় এসে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায় তাকে। পরে দ্রুত তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রায় সাত-আট বছর আগে শামীম আহমেদ রনির সঙ্গে বিয়ে হয় তমার। অনেক দিন ধরে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। তাদের মধ্যে তেমন যোগাযোগও ছিল না। তাই তমা তার বোনের বাসায় থাকতেন।

তমার দুই বোন বলেন, মানসিক অস্থিরতায় ভুগছিলেন তমা। এসব কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। তার স্বামী রনি বর্তমানে ভারতে অবস্থান করছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিজনেস আওয়ার/০৮ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: