ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

হাসপাতালে ভর্তি বিএনপি নেতা শিমুল বিশ্বাস

আপডেট : 2019-05-09 09:51:18
হাসপাতালে ভর্তি বিএনপি নেতা শিমুল বিশ্বাস


বিজনেস আওয়ার প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দিবাগত রাতে তাকে মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শিমুল বিশ্বাসের ভাতিজা ব্যারিস্টার সাইফুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন কারাভোগের পর, বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী ও আমার চাচা অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস জামিনে মুক্তি পেয়েছেন।

ছাড়া পেয়েই তিনি দিনরাত পার্টির জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছিলেন। এরইমধ্যে আজকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে শামসুর রহমান শিমুল বিশ্বাসকে ঢাকা কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বর্তমানে অধ্যাপক ডাক্তার মাহমুদুর রহমানের অধীনে চিকিৎসাধীন আছেন। কারা নির্যাতিত নেতার রোগমুক্তি কামনায় তিনি সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন শিমুল বিশ্বাস।

জামিনে মুক্তি পাওয়ার পর গত মঙ্গলবার তিনি বিএনপির উদ্যোগে আলেম-ওলামা, মাশায়েখ ও এতিমদের ইফতারে অংশ নেন। বুধবার দিনভর তিনি কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে তার চেকআপ করান।

এরপর পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট দেখে চিকিৎসকরা তাকে হাসপাতালে ভর্তি হতে বলেন। চিকিৎসকদের নির্দেশে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিজনেস আওয়ার/০৮ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: