ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বিয়ে করলেন চিত্রনায়িকা তমা মির্জা

আপডেট : 2019-05-09 10:55:01
বিয়ে করলেন চিত্রনায়িকা তমা মির্জা

বিনোদন ডেস্ক : বিয়ে করেছেন ঢালিউডের উদীয়মান চিত্রনায়িকা তমা মির্জা। বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতির সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন তিনি। সোমবার রাতে রাজধানীর গুলশান এলাকার একটি কনভেনশন সেন্টারে একদম পারিবারিক আয়োজনে বিয়ে সম্পন্ন হয় তার।

আগামী ডিসেম্বরে সবাইকে নিয়ে বড় ভাবে বিয়ের অনুষ্ঠান করবেন বলে জানালেন তমা। তার বর হিশাম চিশতি কানাডার টরেন্টোতে বসবাসকারী । তিনি সেখানের ব্যবসা ও রাজনীতির সঙ্গে জড়িত।

এর আগে রোববার হিশাম চিশতি ও তমা মির্জার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। ৯ মার্চ হিশাম চিশতি ও তমা মির্জার বাগদান সম্পন্ন হয়।

ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ছবি দিয়ে তমা লিখেছেন, সাত মাস আগে আমরা একসঙ্গে পথ চলা শুরু করেছিলাম। আমরা একসঙ্গে জীবনের পরবর্তী ধাপ শুরু করতে যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আগামী ডিসেম্বরে সবাইকে দাওয়াত দিয়ে বড়ভাবে বিয়ের অনুষ্ঠান করবো।

তমা মির্জা বর্তমানে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আইন বিষয়ে পড়াশোনা করছেন ২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। ২০১৫ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তমা।

বিজনেস আওয়ার/০৮ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: