ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আবারও নতুন বিজ্ঞাপনচিত্রে মৌ

আপডেট : 2019-05-09 21:40:21
আবারও নতুন বিজ্ঞাপনচিত্রে মৌ

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী নাজিরা আহমেদ মৌ। বর্তমানে তিনি ঈদের নাটকের শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তিনি নাটকের পাশাপাশি ‘প্রাণ-আর এফএল’ টেবিলের একটি নতুন বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন।

এই বিজ্ঞাপনে মৌয়ের বিপরীতে মডেল হয়েছেন পাপন। এরই মধ্যে বিজ্ঞাপনটির শুটিংও শেষ হয়েছে। এই বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন সুজন সরকার।

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে অভিনেত্রী মৌ বলেন, ‘সুজন সরকারের নির্দেশনায় এবারই প্রথমবার কাজ করলাম। তিনি এককথায় অসাধারণ একজন নির্মাতা। আমি এর আগে বেসরকারি মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান ওয়ারিদ, প্রাণ গুড়া মশলা, মন্জিল টিভি, বেসরকারি মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক বিজ্ঞাপনে কাজ করেছি।’

তিনি আরও বলেন, ‘আশা করি নতুন এই বিজ্ঞাপন সহ আমার প্রত্যেক কাজগুলো দর্শকরা পছন্দ করবেন। আমার প্রথম বিজ্ঞাপন অমিতাভ রেজার নির্দেশনায় রেক্সনা।’

এদিকে, মৌ আসছে ঈদের জন্য মানস পালের রচনা ও ফরিদুল হাসানের পরিচালনায় ‘নারী বিশেষজ্ঞ নজীবুল্লাহ’ নামের একটি খণ্ড নাটকের শুটিং করেছেন তিনি। তাছাড়া ঈদুল ফিতর উপলক্ষে বিশেষ সাত পর্বের ধারাবাহিক নাটক ‘আব্বা উকিল ডাকবো’তে কাজ করেছেন।

এই নাটকটির গল্প ও চিত্রনাট্য দিয়েছেন বিপ্লব হায়দার ও পরিচালনা করেছেন অভিনেতা আনিসুল হক মিলন। এছাড়া তার অভিনীত ও সোয়াইবুর রহমান রাসেলের পরিচালনায় ‘নন্দিনী’ নামের একটি ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে।

বিজনেস আওয়ার/৯ মে,২০১৯/ আরআই

পাঠকের মতামত: