ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ঈদে আসছে মাহফুজ-মেহজাবিনের ‘তোমারই প্রেমে প্রতিদিন’

আপডেট : 2019-05-09 21:43:15
ঈদে আসছে মাহফুজ-মেহজাবিনের ‘তোমারই প্রেমে প্রতিদিন’

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি ঈদ উপলক্ষে নির্মিত হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘তোমারই প্রেমে প্রতিদিন’। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয়শিল্পী মাহফুজ আহমেদ ও মেহজাবিন চৌধুরী। ফারিয়া হোসেনের রচনায় এই টেলিফিল্মটি নির্মাণ করেছেন নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী।

এই টেলিফিল্মটিতে দেখা যাবে, মাহফুজের নাম সজীব, যিনি ‘শর্ট টার্ম মেমোরি’ রোগে ভুগছেন। প্রতিদিন যা ঘটে, তিনি তা লিখে রাখেন। ঘটনাক্রমে তার সঙ্গে পরিচয় হবে মেহজাবিনের। এরপর প্রেম। এভাবেই এগিয়ে যায় টেলিফিল্মটির গল্প। এতে আরও অভিনয় করেছেন সোমা ও ডলি জহুর।

এ প্রসঙ্গে নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘আমার পরিচালনায় মাহফুজ আহমেদের সাথে অনেক নাটক আছে। তাকে আমি এই রোমান্টিক হিরোকে ম্যাজিকম্যান বলে ডাকি। আর মেহজাবিন তো এই সময়ের রোমান্টিক রাজকন্যা। মাহফুজ আগেই পরীক্ষিত আর মেহজাবিন এই সময়ের অন্যতম একজন মেধাবী অভিনেত্রী।’

তিনি আরও বলেন, ‘তাই দুজনকে জুটি করে কাজটি অসাধারণ হবে ভেবে কাজটি করা। আমার বিশ্বাস দর্শকরা সুন্দর ভাবে গ্রহন করবেন। আর এটি একটি লাভ স্টোরি টেলিফিল্ম।’

নির্মাতা জানান, ঈদের বিশেষ টেলিফিল্ম ‘তোমারি প্রেমে প্রতিদিন’ দেখবেন ঈদ আয়োজনের তৃতীয় দিন দুপুর ২:৩০ মিনিটে চ্যানেল আই’তে।

বিজনেস আওয়ার/৯ মে,২০১৯/ আরআই

পাঠকের মতামত: