ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

স্ত্রীর প্রেমিককে ইউপি চেয়ারম্যানের কুপিয়ে হত্যা

আপডেট : 2019-05-10 11:09:47
স্ত্রীর প্রেমিককে ইউপি চেয়ারম্যানের কুপিয়ে হত্যা

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ মাদারীপুরের রাজৈরে পূর্ব শত্রুতা ও পরকীয়া প্রেমের জের ধরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সোহেল হাওলাদার (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহষ্পতিবার রাতে উপজেলার মজুমদার বাজার ব্রিজের কাছে এ ঘটনাটি ঘটে।

নিহত সোহেল হাওলাদার একই এলাকার আব্দুল খালেক হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার বাজিতপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাওলাদারের স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে সোহেলের পরকীয়া প্রেম চলে আসছিল। এই পরকীয়া প্রেমের কারণে স্থানীয়ভাবে কয়েক দফা সালিশ বৈঠকও হয়েছে। তবুও তারা বিরত থাকেনি।

সেই পরকীয়া প্রেমের জের ধরেই গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাওলাদার তার লোকজন নিয়ে মজুমদার বাজারের ব্রিজের কাছে সোহেল হাওলাদারকে একা পেয়ে এলোপাতারিভাবে কোপাতে থাকে। এ সময় সোহেলের আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে চেয়ারম্যান তার লোকজন নিয়ে পালিয়ে যায়।

পরে মূমুর্ষূ অবস্থায় সোহেলকে উদ্ধার করে রাজৈর উপজেলা হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেয় ডাক্তাররা। কিন্তু ফরিদপুর নেয়ার পথেই মারা যায় সে।

এ ব্যাপারে রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান মিয়া জানান, পরকীয়া প্রেমের সূত্র ধরেই এ হত্যাকাণ্ডটি ঘটেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।

বিজনেস আওয়ার/১০ মে,২০১৯/ আরআই

পাঠকের মতামত: