ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ঈদের নাটক নিয়ে ব্যস্ত প্রিয়া আমান

আপডেট : 2019-05-10 15:37:24
ঈদের নাটক নিয়ে ব্যস্ত প্রিয়া আমান

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার এ সময়ের অভিনেত্রী প্রিয়া আমান। বর্তমানে তিনি ঈদের ধারাবাহিক ও একক নাটকে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে বেশ কয়েকটি নাটকের শুটিংও শেষ করেছেন তিনি। এই নাটকগুলো ঈদে বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

এছাড়াও সম্প্রতি প্রিয়া আমানের বেশ কয়েক নাটক মুক্তি পেয়েছে। এই নাটকগুলো অনেক সাড়াও ফেলেছে। তাছাড়াও প্রিয়া অভিনয় দারুণ ভাবে প্রশংসিত হয়েছে। এই নাটকগুলো হলো- ‘একটি ঘড়ি’, ‘সম্পর্ক’, ‘জলিলের আদমশুমারি’ ও ‘চাঁদের পরে চাঁদ বসেছে’।

বর্তমান ব্যস্ত নিয়ে প্রিয়া আমান বিজনেস আওয়ারকে বলেন, ‘এখন ঈদের নাটকের ব্যস্ততাই বেশি। হাফ ডজন নাটকে কাজ করছি। ইতিমধ্যে কয়েকটি নাটকে কাজ করা হয়ে গেছে। আরো কয়েকটি বাকি রয়েছে। যে নাটকগুলো করছি তার গল্প ও তাতে আমার চরিত্র ভিন্নধর্মী। আমার বিশ্বাস নাটকগুলো দর্শকদের ভালো লাগবে।’

ওয়েব সিরিজে কাজ করতে চান জানিয়ে প্রিয়া আমান বিজনেস আওয়ারকে বলেন, ‘আমাদের দেশে এখন ভালো মানের ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে। সেগুলোর ব্যাপারেও আমি আগ্রহী। একটি প্রোডাকশন হাউস থেকে ওয়েব সিরিজ করার প্রস্তাব পেয়েছি। সেগুলোর গল্প শুনেছি, ভালো লেগেছে। বাকি সবকিছু ফাইনাল করে ওয়েব সিরিজে ডেট দিব।’

প্রিয়া আমান ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও কাজ করেছেন। তার ‘অদৃশ্য শত্রু’ নামের একটি ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয়। এছাড়াও তিনি বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রেও মডেল হয়েছেন। তিনি প্রথম ‘চাকা ওয়াশিং পাউডারের’ বিজ্ঞাপনচিত্রে মডেল হন।

তারপর ‘প্রান জেলি’, ‘পাসপোর্ট’, ‘এশিয়ান রিয়েল এস্টেট কোম্পানি’ ও ‘টেলিটক’ এর বিজ্ঞাপনে কাজ করেন। তিনি বিজ্ঞাপনের পাশাপাশি নিয়মিত উপস্থাপনা করছেন।

বিজনেস আওয়ার/১০ মে,২০১৯/ আরআই

পাঠকের মতামত: