ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

নোলক নিয়ে আশাবাদী ববি

আপডেট : 2019-05-10 16:58:39
নোলক নিয়ে আশাবাদী ববি

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। আসছে ঈদে মুক্তি পেয়ে যাচ্ছে ববি অভিনীত বহুল আলোচিত ছবি ‘নোলক’। এই ছবিতে ববির বিপরীতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। আর ছবিটি প্রযোজনা ও নির্মাণ করেছেন সাকিব সনেট। এতে আরও অভিনয় করেছেন ওমর সানী ও মৌসুমী।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা ববি বলেন, ‘ঈদে দর্শকরা আমার ‘নোলক’ ছবিটি দেখতে পাবেন। এ ছবির টিজার ও গান প্রকাশের পর দর্শকরা এরইমধ্যে এটি বেশ পছন্দ করেছেন। এ ছবির সব কলাকুশলী দুর্দান্ত কাজ করেছেন। পুরো ছবির কাহিনীতে শাকিব ও আমার বেশকিছু চমক রয়েছে।’

তিনি আরও বলেন, ‘এখনই তা বলতে চাই না। আমি চাই দর্শকরা সিনেমা হলে গিয়ে এ ছবিটি উপভোগ করুক। বি হ্যাপি এন্টারটেইনমেন্টের প্রযোজনায় এ ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। ঈদের এ ছবিটি নিয়ে আমি আশাবাদী।’

এছাড়াও ঈদের পর কলকাতার রাজা চন্দের পরিচালনায় ‘বেপরোয়া’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে ববির বিপরীতে প্রথমবার দেখা যাবে চিত্রনায়ক রোশানকে।

এদিকে, ববি কিছুদিন আগে কলকাতায় ‘রক্তমুখী নীলা’ নামে নতুন ছবির কাজ শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে সব্যসাচী মিশরা অভিনয় করছেন। এই ছবিটি নির্মাণ করেছেন ভারতের জয়দীপ মুখার্জি। খুব শিঘ্রই এই ছবি ভারতে মুক্তি পাবে।

এছাড়াও ‘বৃদ্ধাশ্রম’ নামেও নতুন একটি ছবিতে অভিনয় করেছেন ববি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। এ ছবিটিও চলতি বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিজনেস আওয়ার/১০ মে,২০১৯/ আরআই

পাঠকের মতামত: