ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজবে বিরক্ত পরিবার

আপডেট : 2019-05-12 12:14:35
এটিএম শামসুজ্জামানের মৃত্যুর গুজবে বিরক্ত পরিবার

বিনোদন ডেস্ক : গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর আজগর আলী হাসপাতালে লাইফসাপোর্টে রয়েছেন বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান। শনিবার (১১ মে) রাতেসামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুঞ্জন উঠে এটিএম শামসুজ্জামান আর নেই। যদিও, এই সংবাদটি সত্য নয় বলে গণমাধ্যমকে জানিয়েছেন তার কোয়েল। এর আগে, বেশ কয়েকবার এই অভিনেতার মৃত্যু গুজব ছড়িয়েছে।

কোয়েল বলেন, আমার বাবা এখন পর্যন্ত জীবিত আছেন। তার অবস্থা কিছুটা উন্নতির দিকে। এরপরও কেন ছড়ানো হচ্ছে তিনি মারা গেছেন। এসব অপপ্রচার কেন চালানো হচ্ছে? জীবিত লোককে কেন বার বার মেরে ফেলছেন তারা। অথচ কারা যেন ছড়িয়ে দিলো আব্বা আর নেই। আব্বার অবস্থা এখন আগের চেয়ে একটু ভালো। দোহাই লাগে তারা যেন এসব অপপ্রচার না করে।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এটিএম শামসুজ্জামানকে। তার মলত্যাগে জটিলতা দেখা দিলে গত ২৭ এপ্রিল দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। সেখানে সফলভাবে অস্ত্রোপচার শেষ হয়। কিন্তু ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এদিন বেলা ৩টার দিকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

গত ৩ মে শুক্রবার সকালে তার অবস্থা কিছুটা উন্নতি হলে লাইফ সাপোর্ট খুলে দেয়া হয় কিন্তু আইসিইউতেই রাখা হয়। এটিএম শামসুজ্জামানের চিকিৎসা তত্ত্বাবধানকারী ডা. রবিউল আলীম এসক তথ্য গণমাধ্যমকে জানিয়েছিলেন। মঙ্গলবার তার শারীরিক অবস্থার আবারও অবনতি হওয়ায় ফের লাইফ সাপোর্টে রাখা হয়েছে এই বরেণ্য অভিনেতাকে।

উল্লেখ্য, এটিএম শামসুজ্জামান অভিনয়ে পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পান রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো ‘লাঠিয়াল’, ‘সূর্য দীঘল বাড়ি’, ‘দায়ী কে?’, ‘ম্যাডাম ফুলি’, ‘চুড়িওয়ালা’, ‘মন বসে না পড়ার টেবিলে’, ‘মোল্লা বাড়ির বউ’ ইত্যদি।

বিজনেস আওয়ার/১২ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: