ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ঈদে আসছে জোভানের ‘বৃশ্চিক’

আপডেট : 2019-05-13 22:06:25
ঈদে আসছে জোভানের ‘বৃশ্চিক’

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। সম্প্রতি তিনি ‘বৃশ্চিক’ নামের নতুন একটি নাটকে অভিনয় করেছেন। এতে জোভানের বিপরীতে অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা। এছাড়াও আরও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সম্রাট।

সম্প্রতি ‘বৃশ্চিক’ নাটকটির শুটিং শেষ হয়েছে। এই নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রিফাত আদনান পাপন। এতে আরও অভিনয় করেছেন কানিজ লিয়া, শাহেদ, নোলক, ইয়ামীন প্রমুখ।

গল্পে দেখা যাবে, নির্ঝর, রায়ান, সামিয়া ও নীড় চারজন খুব ভালো বন্ধু। তারা সবাই বেশ স্মার্ট ও উচ্চবিত্ত পরিবারের সন্তান। এদের মধ্যে সামিয়া একটু বেশি স্মার্ট ও ফ্লার্টি টাইপ। একটা লেটনাইট পার্টিতে গিয়ে ছোট্ট সমস্যাকে কেন্দ্র করে সামিয়ার সঙ্গে পরিচয় হয় অয়নের। চেহারা, কথাবার্তা, হালকা বাদামি চোখ, ব্যক্তিত্ব সবকিছুর মাঝে একটা অন্যরকম ব্যাপার আছে অয়নের। যে কোনো মেয়েকে আকর্ষণ করার ক্ষমতা রাখে। এমনই এগিয়ে যাওয়া থ্রিলারধর্মী গল্পে নির্মিত হয়েছে নাটক ‘বৃশ্চিক’।

এই নাটকটি লাভ বার্ড প্রোডাকশনের ব্যানারে নির্মাণ হয়েছে। এই নাটকে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে মুনতাসীর তুষারের কথা, সুর ও সংগীতে ইরা ও সালমানের কণ্ঠে, ভারতীয় বাদ্যশিল্পী আরশাদ খান সহায়তায় ‘কে আমায় শুধু ডাকে’ নামের একটি গান।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি ঈদে বেসরকারি একটি চ্যানেলে প্রচারিত হবে।

বিজনেস আওয়ার/১৩ মে,২০১৯/ আরআই

পাঠকের মতামত: