ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রামপুরা ইউলুপে কাভার্ড ভ্যান উল্টে যানজট

আপডেট : 2019-05-14 12:24:41
রামপুরা ইউলুপে কাভার্ড ভ্যান উল্টে যানজট

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীর রামপুরা ইউলুপের ওপর কাভার্ড ভ্যান উল্টে রামপুরা-মালিবাগ, রামপুরা-বনশ্রী সড়কে ভয়াবহ যানজট সৃষ্টি হয়েছে। সোমবার দিবভাগত রাত তিনটায় ভার্ড ভ্যানটি উল্টে গেলেও মঙ্গলবার দুপুর পৌনে ১২টা পর্যন্ত সরাতে পারেনি ট্রাফিক বিভাগ ও সিটি কর্পোরেশন।

ট্রাফিক বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন, সকাল থেকে যানজট বাড়ছে। ট্রাফিক বিভাগের চেষ্টা সত্ত্বেও যানজট কমছে না। উল্টে যাওয়া লরিটি সরানো না গেলে রাস্তা সচল হবে না। বনশ্রী রাস্তার যানজট বেশি। মেরাদিয়া ছাড়িয়ে ত্রিমোহনী পর্যন্ত ঠেকেছে যানজট।

ওয়ালিদ মির্জা নামে একজন ফেসবুকে উল্টে যাওয়া লরির ছবি পোস্ট করে লিখেছেন, বিটিভি ভবনের পাশের ইউলুপ ব্যবহারকারীরা সতর্ক হোন। লরি উল্টে গেছে। ভয়াবহ যানজট। লং ভেহিকল অন স্লিপ মুড।

যানজটে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। কমল নামে এক যাত্রী বলেন, সোয়া ৯টায় বের হয়েছি রাস্তায়। গুলশান যাব। খুবই বাজে অবস্থা বনশ্রীর। বুঝতে পারছি না কিছুই। হেঁটে আর কত যাওয়া যায়!

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ডিএমপির ট্রাফিক পূর্ব বিভাগের রামপুরার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) বিপ্লব ভৌমিক বলেন, রাত সাড়ে ৩টার দিকে লরিটি উল্টে গেছে। যে কারণে সকাল থেকে যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়ে যানজট তৈরি করেছে।

উল্টে যাওয়া ওই লরি সরানোর মতো অবস্থা আমাদের নেই। ক্রেন দিয়ে লরিটি সরাতে হবে। কমলাপুরে যোগাযোগ করা হয়েছে। নানা প্রসিডিউর, তাই সময় লাগছে।

বিজনেস আওয়ার/১৪ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: