ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'আমার প্রেম তিন মাসের বেশি টিকে না'

আপডেট : 2019-05-14 13:59:21
'আমার প্রেম তিন মাসের বেশি টিকে না'



বিনোদন ডেস্ক : আরজে ও উপস্থাপনা দিয়ে ক্যারিয়ার শুরু হলেও পরবর্তীতে চলচ্চিত্রে থিতু হয়েছেন এই প্রজন্মের নায়িকা নুসরাত ফারিয়া। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিতে বেশি দেখা গেলেও এবার নাম লিখিয়েছেন কলকাতার ‘বিবাহ অভিযান’ শিরোনামের ছবিতে।

এই অভিনেত্রীর নাকি তিন মাসের বেশি প্রেম টিকে না।বিষয়টি জানিয়েছেন ফারিয়া নিজেই। সম্প্রতি কলকাতার একটি সংবাদ মাধ্যমে নুসরাত ফারিয়া প্রেমের ব্যাপারে বলেন, আমার প্রেম তিন মাসের বেশি টিকে না।

ব্রেক আপ হয়ে যায়। আবার প্রেম। একজন অভিনেত্রীর জন্য এটা খুব হেলদি। আর ব্রেকআপ হয়েছিল বলেই ‘পটাকা’-র মতো গান করতে পেরেছি। যা সুপারহিট।

ক্যারিয়ারে অসংখ্য প্রেমের প্রস্তাব পেয়েছেন ফারিয়া। কিভাবে এতো প্রস্তাব সামলান? এমন প্রশ্নের জবাবে বাদশা-দ্যা ডন'র নায়িকা বলেন, প্রস্তাব সামলানোর কিছু নেই। প্রেম ভালোবাসার প্রস্তাব আসলে আশির্বাদ স্বরুপ। আমি প্রপোজাল হিসেবে নেই না। এতে মনে হয় মানুষ আমায় নিয়ে ভাবছে।

হলিউড, বলিউডের নায়িকারা ছোট পোশাক পড়ে থাকেন। তাদের সেটা কালচার হলেও এই হাওয়ায় গা ভাসিয়েছেন নুসরাত ফারিয়া। এমনটিই মনে করেন অনেকে। যা নিয়ে বিতর্কও রয়েছে।

বিষয়টি নিয়ে ফারিয়া বলেন, দেখুন বিতর্ক, সমালোচনা আমার রোজ শুনতে হয়। আমি যে কাপড়ে কমফোর্টেবল দেখি আমায় সুন্দর লাগে, আমি পরি। আমি লোকের কথা ভেবে চললে এই জায়গায় আসতে পারতাম না। মানুষ যক্ষের মতো বসে থাকে আমি কি কি করছি, পরছি।

উল্লেখ্য, ‘বিবাহ অভিযান’ ছবিতে নুসরাত ফারিয়ার বিপরীতে অভিনয় করছেন অঙ্কুশ হাজরা। নির্মাতা বিরসা দাশগুপ্তের পরিচালনায় এতে আরো অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার, সুহানী সরকার, রুদ্রনীল, ও অনির্বাণ ভট্টাচার্য।

বিজনেস আওয়ার/১৪ মে, ২০১৯/এ

পাঠকের মতামত: