ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জবস্ কর্নার » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

নিয়োগ দেবে গণউন্নয়ন কেন্দ্র

আপডেট : 2019-05-22 15:26:22
নিয়োগ দেবে গণউন্নয়ন কেন্দ্র

বিজনেস আওয়ার ডেস্কঃ বেসরকারি উন্নয়ন সংস্থা গণউন্নয়ন কেন্দ্র (GUK) কর্তৃক পরিচালিত ‘জিইউকে ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি’ সেন্টারে কর্মী নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিকদের কাছ হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। প্রতিষ্ঠানটি রেডিওগ্রাফার (এক্স-রে) পদে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

রেডিওগ্রাফার (এক্স-রে)

বয়স

প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

অভিজ্ঞতা

প্রার্থীর দুই থেকে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩২ বছর হতে হবে। রেডিওলজি ও ইমেজিংয়ে ডিপ্লোমাসহ কোনো প্রতিষ্ঠিত ডায়াগনস্টিক সেন্টারে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম দুই হতে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সব পদের ক্ষেত্রে নারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের পদ্ধতি

খামের ওপরে অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। শুধু বাছাইকৃত প্রার্থীদের মোবাইল/এসএমএস/ই-মেইলের মাধ্যমে পরীক্ষার জন্য ডাকা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। সব পদের ক্ষেত্রে নারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগ-সংক্রান্ত যেকোনো বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সংস্থা সংরক্ষণ করবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

আগ্রহী প্রার্থীগণকে আগামী মে ৩০, ২০১৯ তারিখ বিকেল ৫টার মধ্যে উল্লেখ্য স্বাক্ষরকারী বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্রের সঙ্গে পূর্ণ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজ ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রাদিসহ (সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি) গণউন্নয়ন কেন্দ্র (GUK)-এর প্রধান কার্যালয়; নশরৎপুর, গাইবান্ধা-৫৭০০ অথবা সংস্থার ঢাকা কার্যালয়; বাড়ি নং-৯, সড়ক নং-১/বি, বনানী, ঢাকা-১২১৩ অথবা ‘জিইউকে ডায়াগনস্টিক অ্যান্ড ফিজিওথেরাপি` সেন্টার, মাস্টারপাড়া, গাইবান্ধা এই ঠিকানায় সরাসরি/ডাক/কুরিয়ারযোগে প্রেরণের জন্য আহ্বান করা যাচ্ছে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ৩০ মে, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

বিজনেস আওয়ার/২২ মে,২০১৯/ আরআই

পাঠকের মতামত: