ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সিঁদুর পরে স্বামীকে নিয়ে দেশে ফিরলেন নুসরাত

আপডেট : 2019-06-23 17:15:00
সিঁদুর পরে স্বামীকে নিয়ে দেশে ফিরলেন নুসরাত

বিনোদন ডেস্ক : টালিউডের জনপ্রিয় নায়িকা ও নব্য সাংসদ নুসরাত জাহান গেল ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে স্বপ্নের মতো বিয়ে সেরেছেন। স্বামী বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈন। বিয়ে শেষে ১ সপ্তাহ পর শনিবার গভীর রাতে নিখিলের হাত ধরে দেশে ফিরলেন নুসরাত।

এদিকে নুসরাতের বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই। বিদেশে গিয়ে এক মনোরম ডেস্টিনেশনে বিপুল খরচে বিলাসবহুল বিয়ে সারলেন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান।

হলদি, মেহেন্দি, সঙ্গীত, ফেরা আর হোয়াইট ওয়েডিং- সব অনুষ্ঠানই একেবারে আগাগোড়া পারফেক্ট। সঙ্গে সমুদ্রের ধারে বন্ধুদের সঙ্গে পার্টি। বাদ যায়নি কোনও রসদই।

বিয়ের অনুষ্ঠান আপাতত শেষ। তবে ছোটখাটো হানিমুন সেরে নিচ্ছেন নুসরাত। কোথায় গিয়েছেন জানা নেই। তবে সেই ছবি পোস্ট করলেন নুসরাতের স্বামী নিখিল জৈন।

ছবিতে দেখা যাচ্ছে, হেলিকপ্টারের ককপিটে বসে আছেন নিখিল। এছাড়া সঙ্গে রয়েছেন নুসরাত। সেই ছবিও পোস্ট করেছেন তিনি। সদ্য বিয়ের পরই সেই ছবিতে দেখা যাচ্ছে নুসরাতের কপালে সিঁদুর।

আর এই নিয়ে শুধুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় হইচই। নুসরাতের কপালে সিঁদুর এটা যেন মানতেই পারছেন না ভক্তদের একাংশ।

নুসরাতের স্বামী কলকাতার ব্যবসায়ী নিখিল জৈন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি পোস্ট করেছেন। মোট তিনটি ছবি পোস্ট করেছেন তিনি। নুসরাতের সঙ্গে যে ছবিটি তুলেছেন, সেখানে অনেকেই কমেন্ট করছেন, নুসরাতের ঘাড়ে নাকি লাভ বাইটও দেখা যাচ্ছে।

তবে নো মেক আপ লুকের এই সেলফিতেও সমান মোহময়ী নুসরাত। গত কয়েকদিনে নুসরাতের বিয়ের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বিয়েতে লাল লেহেঙ্গা পরেছিলেন তিনি। হোয়াইট ওয়েডিংয়ে তো তিনি যেন রূপকথার পরী।

এখন অবশ্য তাঁর পরিচয়টা শুধুই অভিনেত্রী নয়, সাংসদও। সুন্দরী-তরুণী সাংসদ হিসেবে তাঁর নাম ছড়িয়ে পড়েছে গোটা দেশে। আর সাংসদ হয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন নুসরাত। তাই তাঁর বিয়ে নিয়ে আগ্রহ রয়েছে অনেকেরই।

১৮ জুন ছিল নুসরাতের মেহেন্দি ও পুল পার্টি। পাঁচতারা হোটেলের বিশাল পুলে ছিল পার্টি। সন্ধেয় বসে নাচ-গানের আসর। অর্থাৎ সঙ্গীত। সন্ধে থেকে শুরু হয়ে সারা রাত চলে সঙ্গীত। পরের দিন হলদি অর্থাৎ গায়ে হলুদের অনুষ্ঠান।

দু’জনেই হলুদ রঙের ভারতীয় পোশাক পরেন। হলদির দিন সন্ধ্যায় হয় ‘ফেরা’ বা বিয়ে। ভারতীয় রীতি মেনে হওয়া ওই অনুষ্ঠানে ভারতীয় পোশাক পরেন নুসরাত।

‘ফেরা’র পর রাতে হয় রিসেপশন, সঙ্গে আফটার পার্টি।পরের দিন অর্থাৎ ২০ তারিখে হয় হোয়াইট ওয়েডিং। আগামী ২৫ জুন আইনি মতে বিয়ে করবেন নুসরাত।

বিজনেস আওয়ার/২৩ জুন, ২০১৯/এ

পাঠকের মতামত: