ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » অর্থনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রূপালি ব্যাংকের রুয়েট শাখায় ডাকাতির চেষ্টা

আপডেট : 2019-07-12 15:43:36
রূপালি ব্যাংকের রুয়েট শাখায় ডাকাতির চেষ্টা

বিজনেস আওয়ায় প্রতিবেদকঃ নিরাপত্তারক্ষীকে ছুরিকাঘাত করে রূপালি ব্যাংকের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখায় ব্যাংক ডাকাতির চেষ্টা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহত প্রহরীর নাম লিটন। আশঙ্কাজনক অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে বলে জানা গেছে।

রূপালী ব্যাংকের ব্যবস্থাপক সোয়েবুর রহমান বলেন, ব্যাংক ডাকাতিতে ব্যর্থ হয়ে গার্ড লিটনকে হত্যার চেষ্টা চালায় ডাকাতরা। পরে ছুরিকাঘাতে আহত প্রহরী লিটন ফোন করে বলেন, ‘ডাকাতরা ব্যাংকে ডাকাতি করতে এসেছে। আমাকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে তারা। আমাকে বাঁচান স্যার।’

তিনি আরো বলেন, গার্ডের ফোন পেয়ে মতিহার থানার ওসিকে ফোন করা হয়। পুলিশ লিটনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সোয়াইবুর রহমান খান বলেন, ব্যাংকের সিসিটিভি ক্যামেরায় দেখা গেছে একজন ডাকাত মুখোশ পরে ব্যাংকের তালা কেটে ভেতরে ঢোকে। এরপর ডাকাত তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে গার্ড রুমে গিয়ে লিটনকে জবাই করার চেষ্টা করে। পরে ব্যাংকের সকল সিসি টিভি ক্যামেরা ডিসকানেক্ট করে দেয়। একপর্যায়ে ডাকাত ব্যাংকের ভোল্ট ভাঙার চেষ্টা করলেও ভাঙতে পারেনি।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, ম্যানেজার পুলিশে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে যাওয়া হয়। নিরাপত্তারক্ষী লিটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। লিটন কিছু কথা পুলিশকে জানিয়েছেন। তার কথা রেকর্ড করে রাখা হয়েছে।

বিজনেস আওয়ায়/১২ জুলাই/ আরআই

পাঠকের মতামত: