ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'খোকনের 'সরি' বলা উচিত'

আপডেট : 2019-07-18 15:22:36
'খোকনের 'সরি' বলা উচিত'

বিনোদন ডেস্ক : কয়েক দিন আগে নির্মাতা বদিউল আলম খোকন জানিয়েছিলেন ‌'আগুন' ছবিতে অন্যতম দুটি চরিত্রে অভিনয় করছেন মৌসুমী ও আমিন খান। সম্প্রতি এ নিয়ে বিস্তর সংবাদও প্রকাশ হয়।

কিন্তু আজ জানা গেল, ছবিটি প্রসঙ্গে জানেনই না জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা মৌসুমী। আর প্রস্তাবের শুরুতেই ‘না’ করে দিয়েছিলেন আমিন খান।

এদিকে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে খোকন গণমাধ্যমকে জানালেন, ছবিটিতে থাকছেন না তারা। কারণ গল্পে কিছুটা পরিবর্তন আনার কারণে ‘আগুন’ ছবিতে থাকছেন না আমিন ও মৌসুমী।

তবে ওমর সানী-মৌসুমী দম্পতির ভাষ্য- ছবিটি প্রসঙ্গে তারা কিছুই জানেন না। পত্রিকার মাধ্যমে মৌসুমী চলচ্চিত্রটির বিষয়ে জানতে পারেন।

এ বিষয়ে মৌসুমির পক্ষে ওমর সানী বলেন, কিছুদিন আগে খোকন ফোন দিয়ে আমাকে বললো, 'বন্ধু, তুই কই?' বললাম, আমি গাড়ি চালাচ্ছি। তখন বললো, একটু ম্যাডামের (মৌসুমী) সঙ্গে কথা বলব। কাল ফোন দেব তাহলে। এরপর আর সে ফোন দেয়নি।

মৌসুমীর সঙ্গে এ বিষয়ে কোনও কথা হয়নি খোকনের। মৌসুমীর অভিনয়ের কথাটি নিউজে দেখে আমি জানতে চাইলাম, ছবির বিষয়ে কারো সঙ্গে কথা হয়েছে কি-না? মৌসুমী জানালো, কারও সঙ্গে তার কোনও কথা হয়নি।

সানী আরও বলেন, এমন ঘটনা সত্যিই ঠিক হয়নি। এখন যদি সে বলে, চিত্রনাট্যের কারণে মৌসুমী ও আমিন খান থাকছেন না, তাহলে তার আনুষ্ঠানিকভাবে 'সরি' বলা উচিত।

অন্যদিকে আমিন খান বলেন, এই ছবির বিষয়ে অনেকদিন আগে খোকন ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছিল। আমি তখনই তাকে অভিনয় করবো না বলে জানিয়ে দিয়েছি।

তারপরও দেখলাম, সংবাদ মাধ্যমগুলোতে আমার অভিনয় করার কথাটি লেখা হচ্ছে। আমি তো শুরুতেই না করে দিয়েছি। তারপরও আমরা নামটি জড়ানো ঠিক হয়নি।

বিজনেস আওয়ার/১৮ জুলাই, ২০১৯/এ

পাঠকের মতামত: