ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

চয়নিকার 'বিশ্বসুন্দরী'তে চম্পা

আপডেট : 2019-07-21 13:09:27
চয়নিকার 'বিশ্বসুন্দরী'তে চম্পা

বিনোদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী চম্পা এবার যুক্ত হয়েছেন 'বিশ্বসুন্দরী' ছবির সঙ্গে। গত ১৬ জুলাই থেকে এ ছবির চিত্রধারণের কাজে অংশ নিয়েছেন এই অভিনেত্রী।

সিয়াম ও পরীমনিও এবারই প্রথম একসঙ্গে এ ছবির শুটিং করলেন। নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র 'বিশ্বসুন্দরী'র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

এ প্রসঙ্গে চম্পা বলেন, এ ছবির গল্প ও আমার অভিনীত চরিত্র সম্পর্কে জেনেই ছবিটি করতে সম্মত হয়েছি। আমাদের বয়সী অভিনয়শিল্পীদের প্রাধান্য দিয়ে সাম্প্রতিক সময়ে খুব একটা চলচ্চিত্র নির্মিত হয় না।

তবে 'বিশ্বসুন্দরী' ছবিতে দর্শকরা আমাকে যে চরিত্রে এবং যেভাবে দেখবেন, তা এর আগে দর্শক আমার কাছ থেকে পাননি। ভালো লাগছে সিয়াম ও পরীমনির সঙ্গে কাজ করতে পেরে।

পরীমনির সঙ্গে নাটক করতে গিয়েই বুঝেছিলাম, চলচ্চিত্রের নায়িকা হবার সব ধরনের গুণ ওর মধ্যে রয়েছে। তখন আমিই বেশ কয়েকজন প্রযোজককে পরীমনির কথা বলেছিলাম।

আর সম্প্রতি 'শান' নামের আরেকটি চলচ্চিত্রে কাজ করতে গিয়ে সিয়ামকে চিনেছি, জেনেছি। অসম্ভব প্রতিশ্রুতিশীল একটি ছেলে সিয়াম। আমার মনে হয় 'বিশ্বসুন্দরী' সিয়াম-পরীমনিকেও অন্য উচ্চতায় পৌঁছে দেবে।

জানা গেছে, এ ছবিতে আরেক গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফার অভিনয় করার কথা থাকলেও তিনি ছবিটি করছেন না। ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

বিজনেস আওয়ার/২১ জুলাই, ২০১৯/এ

পাঠকের মতামত: