ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

দলে ফিরলেন নারিন-পোলার্ড

আপডেট : 2019-07-23 10:23:39
দলে ফিরলেন নারিন-পোলার্ড

স্পোর্টস ডেস্ক : আসন্ন ভারতের বিপক্ষে সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেয়েছেন কাইরন পোলার্ড ও সুনিল নারিন। টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছে তাদের।

গত বছরের নভেম্বরে সবশেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন পোলার্ড, নারিনের জন্য বিরতিটা প্রায় দুই বছরের। এছাড়া বাঁহাতি ওপেনার জন ক্যাম্পবেন ও বাঁহাতি স্পিনার খ্যারি পিয়েরেকেও দলে রেখেছে। দলের নেতৃত্বের দায়িত্বে রয়েছে কার্লোস ব্রাথওয়েট।

ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের নির্বাচক প্রধান রবার্ট হেইনস বলেন, আমরা মনে করি নারিন এবং পোলার্ড বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগ খেলেছে এবং তারা বর্তমানেও খেলার জন্য ফিট। তাই তাদের আবার সুযোগ দেয়া উচিৎ ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলার জন্য।

এখন শুধু ভারত সিরিজের কথা ভাবলেই হবে না। আমরা আগামী বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেছি। সেটির জন্য সঠিক কম্বিনেশনের খেলোয়াড় প্রস্তুত করাই এখন আমাদের লক্ষ্য।

উল্লেখ্য, আগামী ৩ আগস্ট ফ্লোরিডায় মাঠে গড়াবে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। পরে ৩০ আগস্ট পর্যন্ত ৩টি ওয়ানডে ও ২টি টেস্টে স্বাগতিকদের বিপক্ষে লড়বে ভারত।

প্রথম দুই টি-টোয়েন্টির ক্যারিবীয় স্কোয়াড
জন ক্যাম্পবেল, এভিন লুইস, শিমরন হেটমায়ার, নিকলাস পুরান, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, কার্লোস ব্রাথওয়েট, কেমো পল, সুনিল নারিন, শেলডন কটরেল, ওশানে থমাস্ন, অ্যান্থনি ব্র্যামবেল, আন্দ্রে রাসেল ও খ্যারি পিয়েরে।

বিজনেস আওয়ার/২৩ জুলাই, ২০১৯/এ

পাঠকের মতামত: