ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ইয়াশ-সাফার 'ড্রিম অ্যান্ড লাভ'

আপডেট : 2019-07-24 14:33:31
ইয়াশ-সাফার 'ড্রিম অ্যান্ড লাভ'

বিনোদন ডেস্ক : ছোটবেলা থেকে সাফা কবিরের স্বপ্ন একটি নাচের স্কুল দেওয়ার। অনেক কাঠখড় পুড়িয়ে শেষ পর্যন্ত তিনি ভাড়া বাসায় বেশ কয়েকজন ছাত্র-ছাত্রী নিয়ে নাচের স্কুল শুরু করেন।

কিন্তু এতে বাধ সাধেন এলাকার বখাটে ইয়াশ রোহান ও তার বন্ধুরা! একদিন ইয়াশ দলবল নিয়ে সাফার স্কুল বন্ধ করতে হানা দেন। তবে পরে তিনি জানতে পারেন সাফাই ওই মেয়ে, যাকে তিনি একটি অনুষ্ঠানে নাচতে দেখে প্রেমে পড়ে গিয়েছিলেন।

পরবর্তীতে ইয়াশ স্কুল বন্ধ করা থেকে পিছু হটেন। তিনি নিজেই সাফার কাছে নাচ শিখতে শুরু করেন!এমনই গল্প নিয়ে শুরু হয়েছে মাকসুদুল হক ইমুর পরিচালনায় বিশেষ একক নাটক ‘ড্রিম অ্যান্ড লাভ’র শুটিং। নাটকটি রচনা করেছেন এস এম সালাহ উদ্দিন।

এ প্রসঙ্গে সাফা কবির বলেন, 'ড্রিম অ্যান্ড লাভ'র গল্পটা দারুণ। ভালোবাসাকে ভিন্নভাবে দেখানো হয়েছে। তাছাড়া পুরো গল্পে নাচকে বেশ প্রাধান্য দেওয়া হয়েছে। যা দর্শকদের অন্যরকম আনন্দ দেবে।

নির্মাতা মাকসুদুল হক ইমু বলেন, আসলে নাচ নিয়ে তেমন কাজ করা হয় না। কিন্তু এটিও বিনোদনের অন্যতম একটি মাধ্যম। তাই এবার ঈদে দর্শকদের জন্য নাচের গল্প নিয়ে ভিন্ন রকম একটি নাটক নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি।

সাফা কবির ইয়াশ রোহান ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন মিনাক্ষী, সিয়াম নাসিরসহ প্রায় সত্তর জন নৃত্যশিল্পী।

বিজনেস আওয়ার/২৪ জুলাই, ২০১৯/এ

পাঠকের মতামত: