ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

নেতৃত্ব আর পারফরম্যান্স, দু‌টো‌তেই সফল হ‌তে চান তা‌মিম

আপডেট : 2019-07-26 11:06:02
নেতৃত্ব আর পারফরম্যান্স, দু‌টো‌তেই সফল হ‌তে চান তা‌মিম

স্পোর্টস ডেস্কঃ শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জেতার লক্ষ্য থাকলেও আপাতত প্রথম ম্যাচে সব ম‌নো‌যোগ বাংলাদেশের। জানিয়েছেন অধিনায়ক তা‌মিম ইকবাল। জয় দি‌য়ে দলের নেতৃত্ব আর নিজের পারফরম্যান্স; দু‌টো‌তেই সফল হ‌তে চান তা‌মিম। লা‌সিথ মা‌লিঙ্গার শেষ ওয়ানডে ম্যাচ স্মরণীয় ক‌রে রাখ‌তে জ‌য়ের জন্য মরিয়া শ্রীলঙ্কা।

এ মাঠ আর উইকেট ‌নি‌য়ে লঙ্কান কোচইতো ভা‌লো জানবেন। তা‌মিম, রিয়াদও তাই শরণাপন্ন হলেন চম্পাকার।

সা‌কিব-মাশরাফীরা নেই। কো‌চিং স্টাফেও পরিবর্তন। ছন্নছাড়া একটা ভাবতো আছেই। কিন্তু সেটা নি‌য়ে এখন ভাবার সময় কই। লঙ্কান‌দের মোকা‌বেলায় প্রস্তুত তা‌মিমের বাংলাদেশ। সিরিজ জেতার লক্ষ্য। আপাতত প্রথম ম্যাচ নি‌য়েই ভাবছেন অধিনায়ক।

তা‌মিম বলেন, ম্যাচটা জেতা আমাদের মূল লক্ষ্য হিসেবে থাকবে। আমরা চাইবো সিরিজটা জিততে।

ওয়ানডে অভিষেক হচ্ছে অধিনায়ক তা‌মিমের। তবে দায়িত্বটা কাঁধে এসে পড়েছে হুট ক‌রে। নেতৃত্ব নি‌য়ে উচ্ছ্বসিত নন। দল‌কে জেতা‌নো আর নিজে ছন্দে ফেরা। একসঙ্গে নি‌তে হচ্ছে দু‌টো চ্যালেঞ্জ।

তা‌মিম বলেন, আমার কাছে শুরু করাটা গুরুত্বপূর্ণ। বোর্ড আমাকে যে দায়িত্ব দিয়েছে তা ভালোভাবে পালন করার চেষ্টা করবো আমি।

লঙ্কান‌দের সবকিছু মা‌লিঙ্গাময়। তার বিদায়টা স্মরণীয় কর‌তে প্রতিজ্ঞাবদ্ধ ক্যাপ্টেন দিমুথ করুনার‌ত্নে। সা‌কিব, মাশরাফী ছাড়াও বাংলাদেশ শক্তিশালী দল। সেটা মানছেন লঙ্কা ক্যাপ্টেন।

করুনার‌ত্নে বলেন, প্রথম ওয়ানডেতে মালিঙ্গার জন্য স্মরণীয় বিদায় করে রাখতে আমরা খেলবো। বাংলাদেশ শক্তিশালী দল। তবে আমরা চাইবো ভালো খেলেই তাদের বিপক্ষে জিততে।

বিজনেস আওয়ায়/২৬ জুলাই,২০১৯/ আরআই

পাঠকের মতামত: