ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

আপডেট : 2019-07-26 14:50:24
টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্কঃ কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে টস হেরে ফিল্ডিং পেয়েছে বাংলাদেশ। প্রায় তিন বছর পর ওয়ানডে খেলতে যাচ্ছেন শফিউল ইসলাম। ২০১৬ সালের অক্টোবরে সবশেষ একদিনের ক্রিকেট খেলেন বাংলাদেশের এই ডানহাতি পেসার।

বিশ্বকাপের পর প্রথম আন্তর্জাতিক সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে। বিকাল ৩টায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। ম্যাচটি সরাসরি দেখাবে গাজী টেলিভিশন ও মাছরাঙা টেলিভিশন। র‌্যাবিটহোলের ওয়েবসাইটেও ম্যাচটি সরাসরি দেখা যাবে।

বিশ্বকাপে এই লঙ্কানদের বিপক্ষেই কাঙ্ক্ষিত জয়ের লক্ষ্যে মুখিয়ে ছিল মাশরাফিরা। গত বছর আরব আমিরাতে লঙ্কানদের বিপক্ষে জয় পাওয়ায় ব্রিস্টলে একই পুনরাবৃত্তির আশায় ছিলেন তারা। বেরসিক বৃষ্টি তা আর হতে দেয়নি। পুরো দুই পয়েন্ট না পেয়ে বিশ্বকাপে ভুগতে হয়েছে মাশরাফিদের! তাতে করে দুই দলের শক্তিমত্তার ব্যবধানটা নতুন করে দেখা হয়নি ক্রিকেট ভক্তদের।

তবে সেই সুযোগ তারা পেয়ে গেলো বিশ্বকাপ শেষ হওয়ার কয়েক সপ্তাহের ব্যবধানে। বিশেষ করে নিদাহাস ট্রফির উত্তেজনাকর ম্যাচ ও হাথুরুসিংহে শ্রীলঙ্কা দলের দায়িত্ব নেওয়ার পর থেকে দুই দলের ম্যাচকে ঘিরে উত্তেজনার পারদ চড়ছে চরমে। সবমিলিয়ে তাই এই দুই দলের লড়াইটা হয়ে উঠছে উপভোগ্য।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শফিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, অভিষ্কা ফার্নান্ডো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, লাহিরু থিরিমানে, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, নুয়ান প্রদীপ, লাহিরু কুমারা ও লাসিথ মালিঙ্গা।

বিজনেস আওয়ায়/২৬ জুলাই,২০১৯/ আরআই

পাঠকের মতামত: